Kalna Wife Assault Case: পরপর কন্যা সন্তানের জন্ম! গৃহবধূর যৌনাঙ্গে রড ঢুকিয়ে 'নির্যাতন' স্বামীর

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী।

Updated By: Jan 29, 2022, 06:03 PM IST
Kalna Wife Assault Case: পরপর কন্যা সন্তানের জন্ম! গৃহবধূর যৌনাঙ্গে রড ঢুকিয়ে 'নির্যাতন' স্বামীর

নিজস্ব প্রতিবেদন: দুটি কন্যা সন্তান হওয়ায় এক গৃহবধূর উপর নির্মম অত্যাচারের অভিযোগ। মহিলার যৌনাঙ্গে রড ও লাঠি ঢুকিয়ে অত্যাচারের অভিযোগ। গুরুতর আহত অবস্থায় বর্ধমানের কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত গৃহবধূ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী।

জানা গিয়েছে, বর্ধমানের কালনার বাঘনা পাড়ার বিজার গ্রামের বাসিন্দা অভিযুক্ত তৌফিক শেখ। ২০১৬ তাঁর সঙ্গে নির্যাতিতার বিয়ে হয়। বিয়ের পর তাঁদের দুটো কন্যা সন্তান হয়। অভিযোগ, এরপরই গৃহবধূর উপর অত্যাচার শুরু করে অভিযুক্ত। মারধর করত। কখনও গৃহবধূর যৌনাঙ্গে রড ঢুকিয়ে, কখনও তাঁর বুকের উপর মারধর করে অত্যাচার চালাত সে। এমনকী গৃহবধূকে ডিভোর্স দিয়ে অন্য মেয়েকে বিয়েরও হুঁশিয়ারি দিত।

অভিযোগ, সম্প্রতি গৃহবধূর উপর ফের অত্য়াচার করে অভিযুক্ত স্বামী। এরপর মহিলার বাপের বাড়ির লোকজন ওই তাঁকে উদ্ধার করে। শনিবার তাঁকে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন ওই গৃহবধূ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী তৌফিক শেখ। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছে মহিলার পরিবার। পুলিসের দ্বারস্থ হয়েছে মহিলার পরিবার। কালনা হাসপাতালে এসে মহিলার সঙ্গে কথা বলেছে পুলিস। অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে।  

ঘটনার নিন্দায় সরব বিশিষ্ট মহল। সমাজকর্মী শাশ্বতী ঘোষ বলেন, "সন্তান পুত্র হবে না কন্যা হবে তা মায়ের হাতে থাকে না। মা আধার মাত্র। এটা পুরোপুরি প্রকৃতির নির্বাচন। আশা করি অভিযুক্তের কঠোর শাস্তি হবে। পাশাপাশি মা ও বাচ্চাদের থাকা-খাওয়ারও দায়িত্ব নিতে হবে পঞ্চায়েতকে।" 

আরও পড়ুন: Leopard In Cooch Behar: বড় বড় পায়ের ছাপ! ফের চিতাবাঘের আতঙ্ক কোচবিহারে

আরও পড়ুন: Bhangar Extramarital Affairs Case: প্রতিবেশী 'বৌদি'র সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক! প্রতিবাদ করায় চরম পরিণতি মহিলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.