Birbhum Death: ঘরেই ঝুলন্ত দেহ! হরিয়ানায় বাঙালি ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু

বছর দেড়েক আগে হরিয়ানার আম্বালার একটি সংস্থায় যোগ দিয়েছিলেন তিনি। ওই সংস্থায় আন্ডার সাইড ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন। খুনের অভিযোগ  করেছেন পরিবারের লোকেরা।

Updated By: Oct 27, 2022, 07:28 PM IST
Birbhum Death: ঘরেই ঝুলন্ত দেহ! হরিয়ানায় বাঙালি ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু

প্রসেনজিৎ মালাকার: বেতন বাড়ার পরই খুন? হরিয়ানায় বাঙালি ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু। যে ঘরে থাকতেন, সেই ঘরেই পাওয়া গেল ঝুলন্ত দেহ। ঘটনায় শোকের ছায়া বীরভূমের কীর্ণাহারে।

জানা গিয়েছে, মৃতের নাম দেবনাথ সাহা। বাড়ি, কীর্ণাহারের দাসকল ২ নম্বর পঞ্চায়েতে পলসা গ্রামে। প্রায় পাঁচ বছর ধরে ভিনরাজ্য়েই চাকরি করছিলেন তিনি। বছর দেড়েক আগে হরিয়ানার আম্বালার একটি সংস্থায় যোগ দিয়েছিলেন দেবনাথ। ওই সংস্থার আন্ডার সাইড ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন।

কীভাবে মৃত্যু? পরিবারের লোকেদের দাবি, ঘড়িতে তখন ৩টে। গতকাল, বুধবার শেষ দুপুরে মায়ের সাথে ফোনে কথা হয় দেবনাথের। কিন্তু সন্ধেয় যখন ফের ফোন করা হয়, তখন রিং হলেও ফোন ধরেননি তিনি। রাতভর উৎকণ্ঠায় ছিলেন বাড়ির লোকেরা। এদিন সকালে দেবনাথের এক বন্ধুকে ফোন করেন তাঁরা। তিনি আম্বালায় রান্নার লোককে ফোন করে জানতে পারেন, দেবনাথের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ! কেন? ঘরের দরজা ভেঙে ফেলতে বলেন পরিবারের লোকেরা। এরপরই খবর আসে, নিজের ঘরে গলায় গামছার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। 

আরও পড়ুন: Clash: কালীপুজোর বিসর্জনে কেন তারস্বরে মাইক? রায়দিঘিতে সংঘর্ষ, বোমাবাজি

ভিনরাজ্যে কাজ করতে গিয়ে ছেলে আত্মহত্যা করেছে, একথা মানতে রাজি নন মৃতের পরিবারের লোকেরা। তাঁদের দাবি,  কয়েক মাস আগেই বেতন বেড়েছিল দেবনাথ। সেকারণেই খুন করা হয়েছে তাঁকে। এর আগে, ওড়িশায় কাজ করতে দিয়ে দুর্ঘটনা প্রাণ হারান বাংলার দুই শ্রমিক। বেঙ্গালুরুতে আবার বাংলাদেশি অনুপ্রবেশকারী সন্দেহে বর্ধমানের এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিস। রেহাই পায়নি তাঁদের শিশুপুত্রও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.