Tamluk Accident: শ্বশুরবাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনা, জামাইষষ্ঠীতে মৃত্যু দম্পতির

জাতীয় সড়কে বেপরোয়া গতির বলি স্বামী ও স্ত্রী।  ঘাতক গাড়ি ও চালকের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস।

Updated By: Jun 5, 2022, 06:10 PM IST
Tamluk Accident:  শ্বশুরবাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনা, জামাইষষ্ঠীতে মৃত্যু দম্পতির

কিরণ মান্না: জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়লেন দম্পতি। পূর্ব মেদিনীপুরের তমলুকে হলদিয়া-মেছেদা ৪২ নম্বর জাতীয় সড়কে ডাম্পারের ধাক্কায় প্রাণ হারালেন স্বামী ও স্ত্রী। মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। ঘাতক গাড়ি ও চালকের সন্ধান চলছে।

জানা গিয়েছে, মৃতেরা হলেন গজেন মাইতি এবং তাঁর স্ত্রী ঝর্ণা। তমলুক থানার গোবিন্দপুরের সোয়াদিঘি এলাকার বাসিন্দা ওই দম্পতি। এদিন সকালে সাইকেলে চেপে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী-স্ত্রী।

আরও পড়ুন: Canning: দেখতে চিনির মতো! বিয়েবাড়িতে মশা মারার বিষ খেয়ে অসুস্থ ৯

কীভাবে দুর্ঘটনা ঘটল? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তমলুক থানারই নেতাজিনগর এলাকায় হলদিয়া-মেছেদা ৪২ নম্বর জাতীয় সড়কে পিছন থেকে ডাম্পার ঝাক্কা মারে সাইকেলে। রাস্তায় ছিটকে পড়েন গজেন ও ধর্ণা। রক্তাক্ত অবস্থায় দু'জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তমলুক মহকুমা হাসপাতালে। সেখানে ওই দম্পতিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

আরও পড়ুন: Nadia Woman Death: জামাইষষ্ঠীতে মেয়ে-জামাইয়ের জন্য ঘর সাফ করছিলেন, আচমকাই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা

এদিকে জামাইষষ্ঠী দিনে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল নদিয়ার শান্তিপুরেও। বাড়িতে তখন আর কেউ ছিল না।  মেয়ে-জামাই আসবে বলে ঘর পরিষ্কার করার সময়ে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল শাশুড়ির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.