Malda Blast: ছাউনির খুঁটিতে হেলান দিতেই বিস্ফোরণ! মালদহে আহত ১০ বছরের শিশু...

কীভাবে বিস্ফোরণ? তা এখনও স্পষ্ট নয়। এলাকায় চিরুণী তল্লাশি শুরু করেছে পুলিস। অভিযুক্তরা অধরা।

Updated By: Jul 30, 2023, 08:04 PM IST
Malda Blast: ছাউনির খুঁটিতে হেলান দিতেই বিস্ফোরণ! মালদহে আহত ১০ বছরের শিশু...

রণজয় সিংহ: বস্তার মধ্যেই রাখা ছিল বোমা! বিস্ফোরণে ফের গুরুতর আহত ১০ বছরের শিশু। হাসপাতালে ভর্তি করা হল তাঁকে। বসিরহাটের পর এবার মালদহ। এলাকায় আতঙ্ক।

আরও পড়ুন: Boy lost Hand: বল ভেবে কুড়িয়ে আনার সময় ফাটল বোমা, কব্জি উড়ে গেল তৃতীয় শ্রেণির ছাত্রের

পুলিস সূত্রে খবর, আহত শিশুর নাম কৃষ্ণ চৌধুরী। বাড়ি, মালদহের মানিকচকের নারায়ণপুরে। পঞ্চম শ্রেণির ছাত্র কৃষ্ণ। গতকাল, শনিবার বিকেলে নদীর চরে গোরু চড়াতে গিয়েছিল সে।

অভিযোগ, নদীর চরে একটি ছাউনির ছাদের বস্তায় রাখা ছিল বোমা। এরপর যখন ওই ছাউনির খুঁটিতে হেলায় দেয় কৃষ্ণ, তখন ছাদ থেকে নীচে পড়ে যায় বস্তাবন্দি বোমা। এবং বিস্ফোরণ ঘটে! গুরুতর আহত অবস্থায় পঞ্চম শ্রেণির ওই ছাত্র এখন ভর্তি মানিকচক গ্রামীণ হাসপাতালে। তাঁর শরীরে একাধিক জায়গায় বোমার আঘাত লেগেছে। অবস্থা স্থিতিশীল।

কীভাবে বিস্ফোরণ? তা এখনও স্পষ্ট নয়। আরও কোথায় বোমা মজুত করা আছে কিনা, তা জানতে এলাকায় কার্যত চিরুণী তল্লাশি শুরু করেছে পুলিস। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

এদিকে সদ্য পঞ্চায়েত ভোট মিটেছে। মানিকচক বিধানসভায় এলাকায় এখনও ত্রিশঙ্কু বেশ কয়েকটি পঞ্চায়েত। অভিযোগ, বিরোধী দলের জয়ী প্রার্থীদের দলে টানতেই এলাকায় সন্ত্রাস সৃষ্টির করার চেষ্টা করছে শাসকদল। সেকারণে বোমা মজুত করা হয়েছিল ছাউনির ছাদে! যদিও এ বিষয়ে মুখ খুলতে নারাজ পুলিস।

এর আগে, সকালে উত্তর ২৪ পরগনার বসিরহাটে হাতের কব্জি উড়ে যায় তৃতীয় শ্রেণির ছাত্রের। অভিযোগ, এদিন পাড়ারই একটি বন্ধ ইঁটভাটার শেড থেকে দুটি তাজা কুড়িয়ে পায় সে। বল ভেবে বাড়িতে আনার সময়েউ ঘটে বিস্ফোরণ! গুরুতর আহত অবস্থায় ওই শিশুটি ভর্তি কলকাতা হাসপাতালে।

আরও পড়ুন: Jalpaiguri: রোজ সন্ধ্যায় পেট্রোল পাম্পেই পড়তে বসে দাদা ও বোন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.