Bhatpara: আসানসোলের পরে এবার ভাটপাড়া, ফের গুলিবিদ্ধ ব্যবসায়ী

থানার পাশেই এই ঘটনা এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। দুষ্কৃতিদের ছোঁড়া বোমা ফাটেনি বলে জানা গিয়েছে। ওই ব্যবসায়ী জানিয়েছেন তিনি এলাকার তৃণমূল কর্মী। স্থানিয়রা জানিয়েছেন, অশোক সাউ এখানেই থাকেন এবং তাঁর এখানেই দোকান বাড়িতে দুই সন্তান রয়েছে।

Updated By: Feb 19, 2023, 11:56 AM IST
Bhatpara: আসানসোলের পরে এবার ভাটপাড়া, ফের গুলিবিদ্ধ ব্যবসায়ী
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসানসোলের পরে এবার ভাটপাড়া। ২ দিনের মধ্যে আবার টার্গেট ব্যবসায়ী। ভাটপাড়ায় পালঘাট রোডে এক সাইবার কাফে ব্যবসায়ীকে লক্ষ করে গুলি ছুড়লো দুস্কৃতিরা। প্রানে মেরে ফেলার জন্য বোমাও ছোড়ে দুস্কৃতিরা। সকালবেলা বাজারে বেরিয়েছিলেন ব্যবসায়ী অশোক সাউ। পাঁচ জন দুস্কৃতি তাঁকে লক্ষ করে গুলি ছোড়ে। গুলিটি তাঁর পিঠ ঘেষে বেড়িয়ে যায়। অল্পের জন্য রেহাই পায় অশোক।

সকালে বাজার করতে বেরিয়ে চায়ের দকানে আসেন অশোক সাউ। সেখানেই তাঁর উপর হামলা হয়। দোকানের পাশের রাসায় তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় এবং বোমা ছোঁড়া হয়। ঘটনাস্থল থেকে মাত্র ২০ থেকে ৩০মিটার দূরে রয়েছে জগদ্দল থানা।

থানার পাশেই এই ঘটনা এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। দুষ্কৃতিদের ছোঁড়া বোমা ফাটেনি বলে জানা গিয়েছে। ওই ব্যবসায়ী জানিয়েছেন তিনি এলাকার তৃণমূল কর্মী।

আরও পড়ুন: Dibyendu Adhikari: হলদিয়া শিল্পাঞ্চলে কয়লা চুরির প্রতিবাদ করতেই মিলছে প্রাণনাশের হুমকি, চাঞ্চলকর অভিযোগ দিব্যেন্দুর       

স্থানিয়রা জানিয়েছেন, অশোক সাউ এখানেই থাকেন এবং তাঁর এখানেই দোকান বাড়িতে দুই সন্তান রয়েছে। স্থানীয়রা আরও জানিয়েছেন তিনি অঞ্চলে কোনও সমস্যার সঙ্গে জড়িত নন। প্রতিদিন সকালেই তিনি বাজারে যান বলেও জানিয়েছে সাধারণ মানুষ। স্থানীয়রা জানিয়েছেন রাজনীতির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই।

থানা থেকে ঢিল ছোঁড়া দুরত্বে এই ঘটনা ঘটায় নিরাপত্তা নিয়ে চিন্তিত স্থানীয় মানুষ। যদিও এই বিষয়ে পুলিসের তরফে কিছু জানানো হয়নি। ঘটনার তদন্তও শুরু করেছে জগদ্দল থানার পুলিস। অন্যদিকে অশোক সাউয়ের বাড়ি ভাটপাড়া থানা অঞ্চলে হওয়ায় ভাটপাড়া থানাও ঘটনার তদন্তও শুরু করেছে।

আরও পড়ুন: Bengal Weather Update: বাড়বে দিনের তাপমাত্রা, পাকপাকি বিদায় শীতের

কারা এসেছিল এবং কী কারণে এই কাজ করা হল সেই বিষয়ে তদন্তও শুরু করেছে পুলিস। থানার সামনে এই ঘটনা ঘটায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।  

পঞ্চায়েত ভোটের আগেই এই ঘটনা ঘটায় প্রশ্ন উঠতে শুরু করেছে। বাড়ির লোক অশোক সাউয়ের সঙ্গে রাজনীতির যোগাযোগ অস্বীকার করলেও তিনি নিজে স্বীকার করেছেন তিনি তৃণমূল কর্মী। পঞ্চায়েত ভোটের আগে এই ঘটনা ঘটায় প্রশ্ন উঠছে ফের নির্বাচনের সময় কী উত্তপ্ত হবে এই এলাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.