ফের কামড় করোনার, মৃত্যু হল ৫৭ বছর বয়সী বেলঘড়িয়ার রোল বিক্রেতার

প্রতিবেশীদের সূত্রের খবর, রথতলা মোড়ে এই ব্যক্তির রোলের দোকান রয়েছে। বেলঘরিয়ার এই হাসপাতালেই ডায়ালিসিস চলতো এই রোল বিক্রেতার

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Apr 1, 2020, 11:44 AM IST
ফের কামড় করোনার, মৃত্যু হল ৫৭ বছর বয়সী বেলঘড়িয়ার রোল বিক্রেতার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বুধবার সকালে মৃত্য়ু হল নোভেল করোনা আক্রান্ত বেলঘড়িয়ার বাসিন্দার। গত দু'দিন ধরে বেলঘড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে চিকিত্সা চলছিল তাঁর। এ নিয়ে রাজ্যে করোনায় মৃতের সংখ্য়া দাঁড়াল ৬।

উল্লেখ্য়, গত ২৩ মার্চ প্রবল শ্বাসকষ্ট, জ্বর নিয়ে ৫৭ বছর বয়সী ওই পৌঢ়কে ভর্তি করা হয় বেলঘড়িয়ার হাসপাতালে। ২৬ তারিখ থেকে তাঁর অবস্থার অবনতি হতে থাকে। ৩০ মার্চ তাঁর নমুনা সংগ্রহ করে পাঠানো হয় নাইসেডে। রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ আসে।

আরও পড়ুন- তবলিঘি জামাতের অনুষ্ঠানে ভিসা বিধি লঙ্ঘন করেছিলেন ৮০০ বিদেশি নাগরিক

প্রতিবেশীদের সূত্রের খবর, রথতলা মোড়ে এই ব্যক্তির রোলের দোকান রয়েছে। বেলঘরিয়ার এই হাসপাতালেই ডায়ালিসিস চলতো এই রোল বিক্রেতার। পারিবারিক এবং পাড়া থেকে খোঁজ নিয়ে দেখা যাচ্ছে গত দু'মাসে বেলঘড়িয়ার বাইরে তিনি কোথাও যাননি। 

স্থানীয় এবং স্বাস্থ্য ভবন সূত্রে খবর গত আড়াই মাস এই ব্যক্তির বেলঘড়িয়ার বাইরে কোথাও যাননি। তাহলে কীভাবে সংক্রমণ? 
সেটাই এখন মাথা ব্যথার কারণ স্বাস্থ্য ভবনের। ইতিমধ্যেই ওই হাসপাতালে চিকিৎসা যুক্ত দুই চিকিৎসক নার্স এবং স্বাস্থ্য কর্মীদের হাসপাতালে মধ্যেই কোয়ারান্টিনে রেখে দেওয়া হয়েছে। একইসঙ্গে হাসপাতালের তরফে জানা যাচ্ছে, ইতিমধ্যেই পরিবারের সকলকেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। পরে স্বাস্থ্য ভবন যেমন নির্দেশ দেবে তেমনভাবে পরবর্তী পদক্ষেপ করানো হবে। 

.