BJP | Khejuri: নিঃশব্দে বিজেপির ঘরে সিঁধ কাটছে তৃণমূল, খেজুরিতে দল ছাড়লেন ৩০ কর্মী-সমর্থক

এখনও ভাঙন অব্যাহত বিজেপিতে। এবার পূর্ব মেদিনীপুরের খেজুরীতে ভাঙন। এই ঘটনায় লোকসভা নির্বাচনের আগে বিজেপির উপর চাপ আরও বাড়ছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। কিছুদিন আগে তৃনমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের উপস্থিতিতে খেজুরীতে বহু বিজেপি নেতা কর্মী তৃনমূলে যোগ দিয়েছিলেন। তার রেশ কাটার আগেই ফের ভাঙনের খবর।

Updated By: Oct 31, 2023, 07:17 PM IST
BJP | Khejuri: নিঃশব্দে বিজেপির ঘরে সিঁধ কাটছে তৃণমূল, খেজুরিতে দল ছাড়লেন ৩০ কর্মী-সমর্থক

কিরণ মান্না: খেজুরির বারাতলায় বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করল বেশ কিছু বিজেপি কর্মী এবং সমর্থক। বিজেপির কাঁথি সংগঠনিক জেলার যুব মোর্চা সাধারণ সম্পাদক নিখিল আড়ি সহ ৩০ জন কর্মী সমর্থক এই দিন তৃণমূল কংগ্রেসের যোগদান করে। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিক।

এখনও ভাঙন অব্যাহত বিজেপিতে। এবার পূর্ব মেদিনীপুরের খেজুরীতে ভাঙন। এই ঘটনায় লোকসভা নির্বাচনের আগে বিজেপির উপর চাপ আরও বাড়ছে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: Malda Fraud: ফোনে অ্যাপ ডাউনলোড করতেই ব্যাংক থেকে উধাও টাকা!

কিছুদিন আগে তৃনমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের উপস্থিতিতে খেজুরীতে বহু বিজেপি নেতা কর্মী তৃনমূলে যোগ দিয়েছিলেন। তার রেশ কাটার আগেই ফের ভাঙনের খবর।

পাশপাশি বিজেপি-র অন্দরের সমস্যা সামনে চলে দলের বিজয়া সম্মিলনীতেও। বিজয়ী সম্মিলনীতে দিলীপ ঘোষকে নিয়ে উচ্ছ্বাসে মেতে উঠলেন অনুগামীরা। সোগ্লান উঠল, 'হাউ ইজ দ্য জোশ, দিলীপ ঘোষ', 'হামারা মুখ্যমন্ত্রী ক্যায়াসা হো, দিলীপ ঘোষ য্যায়সা হো'।

এদিকে রাজ্য সভাপতি হওয়ার পর থেকে মুরলীধর সেন লেনে বিজেপি অফিসের দিলীপের জন্য ঘর বরাদ্দ ছিল। এরপর সুকান্ত মজুমদার যখন রাজ্য সভাপতি হন, তখন মেদিনীপুরের সাংসদের জন্য অন্য একটি ঘর বরাদ্দ করা হয়। কিন্তু সম্প্রতি সেই ঘরটি ভেঙে ফেলা হয়েছে। তা নিয়ে দানা বাঁধে বিতর্ক।

আরও পড়ুন: Malbazar: চা-বাগানের ভিতরে দাঁড়িয়ে সাক্ষাৎ যম! কাজ বন্ধ রেখে ছুটলেন সকলে...

এদিন সেই মুরলীধর সেন লেনেই বিজয়া সম্মিলনীতে অনুগামীদের স্লোগানে, উচ্ছাসে ভেসে গেলেন দিলীপ। তিনি বলেন,  'কর্মীদের একটু উৎসাহ আছে। স্লোগান নতুন নয়, পুরনো। অনেকে মনের আনন্দে অনেক স্লোগান দেন। মমতা ব্যানার্জিকে বিশ্বনেত্রী বলা হয় টিএমসিতে। উনি বিশ্বনেত্রী নাকি? কর্মীদের যখন আবেগ আসে। মানুষ জয় শ্রীরাম স্লোগান দিত। কেন দিত? আবেগে দিত। যার যেটা মনে এসেছে আবেগে বলেছে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.