Uluberia Accident: জাতীয় সড়কে গতির বলি! উলুবেড়িয়ায় মৃত্যু শিশু-সহ একই পরিবারের ৩ জনের

দুর্ঘটনায় গুরুতর আহত আরও ১। প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Nov 9, 2022, 06:49 PM IST
Uluberia Accident: জাতীয় সড়কে গতির বলি! উলুবেড়িয়ায় মৃত্যু শিশু-সহ একই পরিবারের ৩ জনের

শুভাশিস মণ্ডল: আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল দুই শিশু-সহ একই পরিবারের ৩ জনের। গুরুতর আহত আরও এক। কীভাবে দুর্ঘটনা ঘটল? প্রশাসনিক গাফিলতির অভিযোগে জাতীয় সড়ক অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, হাওড়ার উলুবেড়িয়া।

জানা গিয়েছে, উলুবেড়িয়ার রাজাপুরের জোয়ারগোড়ি এলাকার বাসিন্দা দীপ মণ্ডল। এক আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠান ছিল। এদিন সকালে স্ত্রী পাপিয়া, ছেলে পৃথ্বীশ ও ভাইজি বিদিশা নিয়ে বাইকে চেপে বাউরিয়া যাচ্ছিলেন তিনি। পিছনে অন্য় একটি স্কুটিতে ছিলেন দীপের দিদি ও জামাইবাবু। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উলুবেড়িয়ার নিমদিঘি মোড়ে একটি দোকান থেকে মিষ্টি কেনেন দীপ। এরপর মুম্বই রোডে পুলিস কিয়ষ্কের কাছে যখন অটোকে পাশ কাটিয়ে এগোতে যান, তখন পিছন থেকে এসে একটি ডাম্পার ধাক্কা মারে বাইকে! প্রায় সঙ্গে সঙ্গেই বাইকটি উলটে যায়। রাস্তায় ছিটকে পড়েন দীপ ও পাপিয়া। সঙ্গে পৃথ্বীশ, বিদিশাও। তারপর? যে ডাম্পারটি ধাক্কা মেরেছিল, সেই ডাম্পারটিই পাপিয়া, পৃথ্বীশ ও বিদিশাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনেরই। গুরুতর আহত অবস্থায় দীপকে উদ্ধার করে ভর্তি করা হয় উলুবেড়িয়া ইএসআই হাসপাতালে।

আরও পড়ুন: ফের চা বাগান থেকে উদ্ধার মৃত চিতাবাঘ! চোরাশিকারীদের দাপটেই বাড়ছে প্রাণীমৃত্যু?

এদিকে এই ঘটনার পর উলুবেড়িয়ায় নিমদিঘি মোড়ে জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। তাঁদে অভিযোগ, জাতীয় দুই ধারে নিয়ম বর্হিভূতভাবে দাঁড়িয়ে থাকে অটো। তারজেরেই বারবার দুর্ঘটনা ঘটছে। প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, এলাকায় ব়্য়াফ নামাতে হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.