পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেসের ওমলেট খেয়ে বমি! অসুস্থ ২৫ জন

ওই অমলেট খাওয়ার পরই অনেকের বমি শুরু হয়, সঙ্গে অসহ্য পেট ব্যাথা।  একে একে প্রায় ২৫ জন অসুস্থ হয়ে পড়েন। রেল আধিকারিককে খবর দেন যাত্রীরা।

Updated By: May 23, 2018, 05:36 PM IST
পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেসের ওমলেট খেয়ে বমি! অসুস্থ ২৫ জন

নিজস্ব প্রতিবেদন:  পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেসে খাবার খেয়ে অসুস্থ ২৫ জন যাত্রী।  ট্রেন থেকে নামিয়ে  খড়গপুর রেল হাসপাতালে চিকিত্সা চলছে। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে রেল কর্তৃপক্ষ।  

আরও পড়ুন: রাজ্য পুলিসের ডিজি থাকছেন না সুরজিত্ কর পুরকায়স্থ

ডাউন  পুরী শতাব্দী এক্সপ্রেসের C1 ও C2 দুটি সংরক্ষিত কামরার যাত্রীরা মঙ্গলবার সকালে রেলের দেওয়া ব্রেকফাস্ট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। যাত্রীদের দাবি, সকাল সাড়ে ৮ টা নাগাদ রেলকর্মীরা তাঁদের ব্রেকফাস্ট দেন। তাতে ডিমের ওমলেট ছিল। ওই অমলেট খাওয়ার পরই অনেকের বমি শুরু হয়, সঙ্গে অসহ্য পেট ব্যাথা।  একে একে প্রায় ২৫ জন অসুস্থ হয়ে পড়েন। রেল আধিকারিককে খবর দেন যাত্রীরা। ট্রেন থামিয়ে খড়গপুর হাসপাতালে অসুস্থদের ভর্তি করা হয়। এরপর বাকি যাত্রীদের নিয়ে বেলা ৩টের সময়ে ডাউন পুরী শতাব্দী এক্সপ্রেস হাওড়া স্টেশনে পৌঁছয়।

আরও পড়ুন: লাগামছাড়া পেট্রোল-ডিজেলের দাম, বড় পদক্ষেপ ডিলারদের

রেলের পদস্থ আধিকারিকদের কাছে অভিযোগ জানান যাত্রীরা। রেলের খাবার মান নিয়েও প্রশ্ন তোলেন।  আইআরসিটিসি গ্রুপের জেনারেল ম্যানেজার দেবাশিসচন্দ্র জানান, বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। খাবারের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। দোষ প্রমান হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দেন তিনি।

অন্যদিকে, ডাউন দিল্লি হাওড়া রাজধানী এক্সপ্রেস জল না পেয়ে দুর্ভোগে পড়েন যাত্রীরা। অভিযোগ, রাজধানীর B6, B7, B8  কামরায় সকাল থেকে জল ছিল না। হাওড়া স্টেশনে পৌঁছানোর পর রেলআধিকারিকদের কাছে অভিযোগ করেন রাজধানী এক্সপ্রেসের যাত্রীরাও।

.