Mekliganj: জমি বিবাদে মা-মেয়েকে 'নিগ্রহ', 'লাঠিপেটা' ২ পড়শি মহিলার!

 Zee ২৪ ঘণ্টায় সেই খবর সম্প্রচারিত হওয়ার পরই জামালদহ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ২ মহিলাকে।

Updated By: Dec 29, 2021, 07:26 PM IST
Mekliganj: জমি বিবাদে মা-মেয়েকে 'নিগ্রহ', 'লাঠিপেটা' ২ পড়শি মহিলার!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : জমি বিবাদের জের। প্রকাশ্যে দিনের আলোয় রাস্তার উপর মা-মেয়েক চরম হেনস্থার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। অভিযোগ, রাস্তায় ফেলে মা-মেয়েকে 'লাঠিপেটা' করে পড়শি কয়েকজন মহিলা। ঘটনাটি ঘটেছে কোচবিহারের মেখলিগঞ্জে। এই ঘটনায় অভিযুক্ত ২ মহিলাকে গ্রেফতার করেছে পুলিস। 

মেখলিগঞ্জের জামালদহ বাজারে মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটে। রাতে মেখলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়। অভিযোগ, জমি নিয়ে বিবাদের জেরে প্রকাশ্যে রাজ্য সড়কের উপর মা ও মেয়েকে বেধড়ক মারধর করা হয়। প্রতিবেশী কয়েকজন মহিলা লাঠি দিয়ে বেধড়ক মারে মা ও মেয়েকে। মারধরের এই ঘটনা জনৈক পথচারী মোবাইল বন্দি করেন। সেই ভিডিয়োতেই দেখা যায় যে, তাঁদের দুজনকে ছেড়ে দেওয়ার জন্য কাতর আবেদন করে চলেছেন মা ও মেয়ে। কিন্তু সেদিকে কোনও ভ্রূক্ষেপও নেই অভিযুক্তদের। অবশেষে Zee ২৪ ঘণ্টায় সেই খবর সম্প্রচারিত হওয়ার পরই জামালদহ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ২ মহিলাকে।

জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় মা ও মেয়েকে উদ্ধার করে প্রথমে জামালদহ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে আক্রান্ত পরিবারের তরফে মেখলিগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হয়। যদিও অভিযুক্ত ওই প্রতিবেশী তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে পালটা মা ও মেয়ের বিরুদ্ধেই আক্রমণের অভিযোগ করেছেন। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন, Crab: Digha-য় 'বিষাক্ত' কাঁকড়া বিক্রি? খাদ্য দফতরের অভিযানে সামনে এল 'বিপজ্জনক' তথ্য

Mamata Banerjee: 'দেশে করোনার থার্ড ওয়েভ', রাজ্যে ফের স্কুল-কলেজ বন্ধ? ৩ জানুয়ারি থেকে কনটেইনমেন্ট জোন?

Murshidabad Ganges Erosion: ভয়ঙ্কর Video! মুর্শিদাবাদে গোটা একটা মন্দিরকেই 'গিলে খেল' গঙ্গা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.