Kharagpur Firing: বাইক রাখা নিয়ে বচসা, জানলা ভেঙে বাড়িতে ঢুকে গুলি! গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: জানালা ভেঙে বাড়িতে ঢুকে গুলি! গুলিবিদ্ধ ব্যক্তি ভর্তি হাসপাতালে। গ্রেফতার ২ প্রতিবেশী। ফের শুটআউট পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে।

জানা দিয়েছে, খড়গপুরের শহরের ২৬ নম্বর ওয়ার্ডের বাংলো সাইড এলাকায় বাসিন্দা সুনীল গুপ্তা ও ছোটু সিং। গতকাল বুধবার সন্ধ্যায় বাইক রাখা নিয়ে তাঁদের দুই পরিবারের মধ্যে গণ্ডগোল বেঁধে যায়। থানায় অভিযোগ দায়ের করে দু'পক্ষই। পুলিসের মধ্যস্থতায় তখনকার মতো সমস্যা মিটে যায়।

আরও পড়ুন: 'নেশার টাকা চাই,' বাবার রেশন দোকানের ক্যাশবাক্স ভেঙে চুরি, প্রতিবাদ করে ভাইপোর হাতে খুন কাকা

অভিযোগ, ঘড়িতে তখন প্রায় আড়াইটে। রাতে জানলা ভেঙে সুনীলের বাড়িতে ঢোকে ছোটু। সঙ্গে আরও ৪০ জন। শুধু তাই নয়, সুনীলকে লক্ষ্য পরপর ৫ রাউন্ড গুলিও চালায় সে। মারধর করা হয় পরিবারের লোকদেরও! এরপর গুলিবিদ্ধ অবস্থায় সুনীল গুপ্তাকে প্রথমে নিয়ে যাওয়া হয় খড়গপুর মহকুমা হাসপাতালে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।  অভিযুক্ত ছোটু সিং-র বাবা ও দিদিকে গ্রেফতার করেছে পুলিস।

এদিকে কোচবিহারের শীতলকুচিতেও গুলিবিদ্ধ হলেন এক ব্যবসায়ী। কীভাবে? অভিযোগ, গতকাল বুধবার রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে সন্তু দেবনাথ নামে ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি  চালায় দুষ্কৃতীরা। কোচবিহার মেডিক্যাল কলেজে ভর্তি সন্তু। কেন গুলি চলল? খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
2 persons arrested in shootout at Kharagpur
News Source: 
Home Title: 

Kharagpur Firing: বাইক রাখা নিয়ে বচসা, জানলা ভেঙে বাড়িতে ঢুকে গুলি! গ্রেফতার ২

 

Kharagpur Firing: বাইক রাখা নিয়ে বচসা, জানলা ভেঙে বাড়িতে ঢুকে গুলি! গ্রেফতার ২
Yes
Is Blog?: 
No
Section: