Drug Racket: হুগলিতে গ্রেফতার মাদক পাচারকারী! পুলিসকে বোকা বানাল চক্রের মূল পাণ্ডা

ধৃতের কাছে পাওয়া গেল ৩০ গ্রাম হেরোইন।

Updated By: May 7, 2022, 10:42 PM IST
Drug Racket: হুগলিতে গ্রেফতার মাদক পাচারকারী! পুলিসকে বোকা বানাল চক্রের মূল পাণ্ডা

নিজস্ব প্রতিবেদন: মাদক কারবারে জড়িত থাকার অপরাধে জেল খেটেছে আগেও! হুগলিতে হেরোইন-সহ এক ব্যক্তিকে ফের গ্রেফতার করল পুলিস। চক্রের মূল পান্ডা কে? নদিয়ায় অভিযান চালিয়েও হদিশ মিলল না অভিযুক্তের। পুলিস পৌঁছবার আগেই গা-ঢাকা দিল সে।

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম বিজয় জয়সওয়াল। হুগলির বাঁশবেড়িয়ার নারায়ণতলার এলাকার বাসিন্দা সে। বৃহস্পতিবার সন্ধ্যায় চুঁচুড়ার বারোয়ারীতলা এলাকা থেকে বিজয়কে আটক করা হয়। তার কাছে পাওয়া যায় ৩০ গ্রাম হেরোইন। পুলিসের দাবি, জেরায় অপরাধ স্বীকারও করে নেয় বিজয়। এরপরই গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। ধৃতকে ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন: Deganga: ভিক্ষাবৃত্তির জন্য বিশেষভাবে সক্ষম বৃদ্ধকে অপহরণ করে বিক্রি! চাঞ্চল্যকর অভিযোগ দেগঙ্গায়

কোথা থেকে হেরোইন আনত? তদন্তকারীদের দাবি, নদিয়া পলাশীপাড়া থেকে হেরোইন আনত বিজয়। জেরায় একথা জানিয়েছে সে নিজেই। শুক্রবার বিজয়কে সঙ্গে নিয়ে পলাশীপাড়ার খড়ের মাঠ এলাকায় অভিযান চালায় পুলিস। কেন? মাদকপাচার চক্রের মূল পাণ্ড চাচা নামে এক ব্যক্তিকে ধরার পরিকল্পনা ছিল। কিন্তু পুলিস আসার আগেই গা-ঢাকা দেয় ওই ব্যক্তি। 

আরও পড়ুন: Digha: দিঘার হোটেলে যুবকের রহস্যমৃত্যু, পুলিসের নজরে বন্ধুরা

পুলিসের দাবি, মাদক পাচারের যুক্ত থাকার অপরাধে আগেও জেল খেটেছে বিজয় জয়সওয়াল। তবে, গত ৪-৫ বছরে মাদকের কাবরার থেকে বিরত ছিল সে। সম্প্রতি আবার চুঁচুড়া, বাঁশবেড়িয়া, ব্যান্ডেল এলাকায় মাদক সরবরাহ করছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.