পকেটে সিরিজ,মনে ভ্যালেন্টাইন সঙ্গে 'কুলচা'

আফ্রিকা সফরে ব্লু ব্রিগেডের ব্রোম্যান্সে 'কুল-চা' জুটিই এবারের সেরা রেসিপি। আর সেই 'কুল-চা'-র ব্রোম্যান্সেই বাইশ গজে বেসামাল আমলারা।

Updated By: Feb 14, 2018, 06:10 PM IST
পকেটে সিরিজ,মনে ভ্যালেন্টাইন সঙ্গে 'কুলচা'
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন :  ইতিহাস গড়ে রামধনুর দেশে এখন আরও রঙিন শিখর-রোহিত-বিরাট-কুলদীপরা। আর হবেন নাই বা কেন? এক ম্যাচ বাকি থাকতে প্রোটিয়াদের দেশে একদিনের সিরিজ পকেটে। যেন 'বসন্ত এসে গেছে' 'চাঁদের পাহাড়ে' র দেশে। 'উইন্ডি সিটি'তে সিরিজ জিতে টিম ইন্ডিয়ারএখন 'দিল গার্ডেন গার্ডেন', যেন প্রেমদিবসের আদর্শ আবহ...

আরও পড়ুন- টেস্টের পর একদিনের শিখরেও বিরাটের ভারত

ভ্যালেন্টাইনস ডে-তে রোম্যান্স নয়, কাহানি মে টুইস্ট। আসলে ব্রোম্যান্সে ব্যস্ত দুই ভারতীয় স্পিনার- কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহল। দক্ষিণ আফ্রিকা সফরে এই দুই ভারতীয় স্পিনার যেন একে অপরের দোসর। প্রোটিয়াদের দেশে একদিনের সিরিজ জয়ের কারিগর এই দুই রিস্ট-স্পিনারই। সিরিজ জয়ের পর কুলদীপ যাদবের সঙ্গে একটি ছবি টুইটে পোস্ট করে যজুবেন্দ্র চাহল লিখেছেন, "ইতিহাস গড়ে, সিরিজ জিতে এক দারুন অনুভূতিতে কুল ও চা।"সঙ্গে সকলকে ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছা জানিয়েছেন দু'জনে।

আফ্রিকা সফরে ব্লু ব্রিগেডের ব্রোম্যান্সে 'কুল-চা' জুটিই এবারের সেরা রেসিপি। আর সেই 'কুল-চা'-র ব্রোম্যান্সেই বাইশ গজে বেসামাল আমলারা। দক্ষিণ আফ্রিকার মাটিতে দ্বিপাক্ষিক সিরিজে বিপক্ষ দলের স্পিনারদের উইকেট শিকারের রেকর্ডকেও টপকে গিয়েছে 'কুল-চা' জুটি। ক্যারিবিয়ান স্পিনার কেইথ আর্থারটনের ১২ উইকেট টপকে পাঁচ ম্যাচ শেষে কুলদীপের শিকার ১৬ আর চাহালের শিকার ১৩।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়   

.