Yuzvendra Chahal: তাঁকে ভুলেই গিয়েছে টিম ইন্ডিয়া, সবার অলক্ষ্যে ১৯ উইকেট! বিদেশে পেলেন 'জাদুকর' তকমা

Yuzvendra Chahal: দেশে ব্রাত্য়, বিদেশে তারকা, যুজবেন্দ্র চাহাল ফের একবার কাউন্টি ক্রিকেটে চেনালেন জাত।   

Updated By: Sep 20, 2024, 02:13 PM IST
 Yuzvendra Chahal: তাঁকে ভুলেই গিয়েছে টিম ইন্ডিয়া, সবার অলক্ষ্যে ১৯ উইকেট! বিদেশে পেলেন 'জাদুকর' তকমা
চাহাল চেনালেন জাত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) সম্ভবত টিম ইন্ডিয়া (Team India) ভুলেই গিয়েছেন। গতবছরের পর থেকে তাঁকে আর দেশের জার্সিতে কোনও সংস্করণেই দেখা যায়নি। টিম ম্য়ানেজমেন্ট বুঝিয়েই দিয়েছে যে, কুলদীপ যাদবই (Kuldeep Yadav) প্রথম পছন্দ দলের। ফলে কুলদীপের 'পার্টনার ইন ক্রাইম'কে থাকতে হচ্ছে সাইডলাইনে। তবে ভারতীয় দলে ব্রাত্য় ক্রিকেটার নিজেকে কিন্তু খেলা থেকে দূরে রাখেননি। বেছে নিয়েছেন ইংলিশ কাউন্টি চ্য়াম্পিয়নশিপ (English County Championship)। আর সেখানে দেখিয়ে দিলেন যে, তিনি কী করতে পারেন! 

আরও পড়ুন:  ১৪৭ বছরে অশ্বিনই প্রথম! ওদিকে সকালেই বাংলাদেশ শুয়ে পড়ল, খেলার খবর রেখেছেন কি?

নর্দাম্পটনশায়ারের হয়ে লিসেস্টারশায়ারের বিরুদ্ধে দুরন্ত বল করলেন চাহাল। তাঁর হাতযশেই নর্দাম্পটনশায়ার ৯ উইকেটে হারিয়েছে প্রতিদ্বন্দ্বী লিসেস্টারশায়ারকে। দুই ইনিংস মিলিয়ে একাই নিলেন ৯ উইকেট। প্রথম ইনিংসে ৮২ রান খরচ করে নিয়েছেন ৪ উইকেট। দ্বিতীয় ইনিংসে চাহালের ঝুলিতে এসেছে ৫ উইকেট। দিয়েছেন ১৩৪ রান। তিনি কাউন্টি চ্য়াম্পিয়নশিপ শেষ করলেন ১৯ উইকেট নিয়ে। নর্দাম্পটনশায়ারে চাহালের স্পিনিং পার্টনার রব কেও বলছেন, 'ওর হাতে প্রচুর ট্রিক আছে। তবে ও বলল যে, ফ্লিপারেই কাজ হয়ে যাবে। আর সেটা করেই ও উইকেট তুলে নিল। আমরা তো ওকে জাদুকর বলি।' বাংলাদেশের বিরুদ্ধে চলতি দুই ম্য়াচের টেস্ট সিরিজ শেষ হওয়ার পর দুই দেশ তিন ম্য়াচের টি-২০ সিরিজ খেলবে। আশা করা যেতে পারে যে, চাহালকে ডেকে নেবে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: 'ভারত কাউকে ডরায় না' ! এই হেডমাস্টার আলাদা ধাতুরই, বাংলাদেশ ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে গেল

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.