মহারাজই সেরা, বললেন যুবরাজ

তিনি যুবরাজ সিংহ, যার রণংদেহী মেজাজকে বরাবর সমীহ করেছেন বিপক্ষের বোলাররা। ২২ গজে ব্যাট হাতে তিনি যেমন বরাবরাই নিসংশয়, যেকোনও প্রশ্নের উত্তরেও ঠিক ততটাই বোল্ড। তা সে প্রশ্নটা যদি হয়, "কে বেশী ভাল ক্যাপ্টেন সৌরভ না ধোনি?", তাহলেও।

Updated By: Sep 15, 2016, 11:28 AM IST
মহারাজই সেরা, বললেন যুবরাজ

ওয়েব ডেস্ক: তিনি যুবরাজ সিংহ, যার রণংদেহী মেজাজকে বরাবর সমীহ করেছেন বিপক্ষের বোলাররা। ২২ গজে ব্যাট হাতে তিনি যেমন বরাবরাই নিসংশয়, যেকোনও প্রশ্নের উত্তরেও ঠিক ততটাই বোল্ড। তা সে প্রশ্নটা যদি হয়, "কে বেশী ভাল ক্যাপ্টেন সৌরভ না ধোনি?", তাহলেও।

আরও পড়ুন- ব্যাট উঁচিয়ে একটা পুল, বদলে দিল ধোনিকে!

যুবি হলেন এমন একজন ক্রিকেটার যিনি সৌরভ ও ধোনি দুই ক্যাপ্টেনের আমলেই খেলেছেন। শুধু খেলেছেন বললে ভুল, চুটিয়ে খেলেছেন, ফলে তাঁর কাছে তুলনা করাটা খুবই সহজ। কিন্তু সহজ হলেও ব্যাপারটা ততটাও সহজ নয়। কারণ কেউই কোনও একজনেক শ্রেষ্ঠ বলে অন্যকে চটাতে চান না। কিন্তু সেটা তো অন্যদের কথা, যুবরাজ তো সোজা কথার মানুষ, 'ডিপ্লোমেসি' শব্দটাকে তো তিনি চেনেনই না। তাই যখন 'রেডিও মির্চি'র এক অনুষ্ঠানে যুবিকে প্রশ্ন করা হয় : "কে ভাল ক্যাপ্টেন সৌরভ না ধোনি?" যুবির স্ট্র্যেট ব্যাটে উত্তর: "আমি খেলা শুরু করেছিলাম সৌরভের নেতৃত্বে, আমার বরাবরই মনে হয় সৌরভ গোটা দলকে এক সুতোয় বেঁধে রাখত। এছাড়া আমাকে, আশিষকে (নেহেরা), সহবাগকে, জাহির খানকে আর ভাজ্জিকে ও সবসময় পিঠ চাপড়ে দিত, পাশে থাকত। তাই সৌরভের কোনও তুলনা হয় না, ও সবার সেরা।" ব্যাস আর কি কিছু বলার থাকতে পারে! এই হল যুবরাজ, চিরকাল ভনিতাহীন, আদ্যন্ত মহারাজ অনুগামী। তবে যুবরাজের এই মন্তব্যের পর এখনও পর্যন্ত মহারাজের কোনও প্রতিক্তিয়া পাওয়া যায়নি। তবে তিনি নিশ্চই মনে মনে হাসছেন।

আরও পড়ুন- রোহিত শর্মার সম্বন্ধে সৌরভ গাঙ্গুলি একেবারে 'ধ্রুব সত্যিটা' বললেন!!!

.