Yuvraj Singh-Rohit Sharma: রোহিতকে নিয়ে বিরাট ভবিষ্যদ্বাণী করলেন যুবরাজ

খারাপ সময়ে রোহিতের পাশে দাঁড়ালেন যুবরাজ সিং (Yuvraj Singh)। 'হিটম্যান'-এর জাতীয় ও আইপিএল দলের প্রাক্তন সতীর্থ বিরাট ভবিষ্যদ্বাণী করলেন যুবরাজকে নিয়ে। মঙ্গলবার যুবি টুইটারে লেখেন, "হিটম্যান দুর্ভাগ্যের মধ্যে দিয়ে যাচ্ছে। তবে বড় কিছু আসতে চলেছে। নিজেকে ঠিক রেখ রোহিত।"

Updated By: May 10, 2022, 05:28 PM IST
Yuvraj Singh-Rohit Sharma: রোহিতকে নিয়ে বিরাট ভবিষ্যদ্বাণী করলেন যুবরাজ
যুবরাজ সিং-রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: শুধু বিরাট কোহলিই (Virat Kohli) নন, মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ক্যাপ্টেন রোহিত শর্মারও (Rohit Sharma) চলতি আইপিএল (IPL 2022) দুঃস্বপ্নের মতো কাটছে। এখনও পর্যন্ত ১১ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ২০০ রান। রোহিতের গড় ১৮, স্ট্রাইক রেট ১২৫। নেই একটিও অর্ধ-শতক।

ক্রোড়পতি লিগে এই মরশুমে আর তিনবার ব্যাট করার সুযোগ পাবেন তিনি। মুম্বইয়ের বাকি আছে আর তিন ম্যাচ। রোহিতকে বিগত ১৪ বছরের আইপিএল কেরিয়ারে এরকম রানের খরা দেখতে হয়নি। সব চেয়ে খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন বিশ্ববন্দিত ওপেনার ও ভারত অধিনায়ক। খারাপ সময়ে রোহিতের পাশে দাঁড়ালেন যুবরাজ সিং (Yuvraj Singh)। 'হিটম্যান'-এর জাতীয় ও আইপিএল দলের প্রাক্তন সতীর্থ বিরাট ভবিষ্যদ্বাণী করলেন যুবরাজকে নিয়ে। মঙ্গলবার যুবি টুইটারে লেখেন, "হিটম্যান দুর্ভাগ্যের মধ্যে দিয়ে যাচ্ছে। তবে বড় কিছু আসতে চলেছে। নিজেকে ঠিক রেখ রোহিত।"

পাঁচবারের চ্য়াম্পিয়ন (Indian মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল থেকে তিনদিন আগেই আনুষ্ঠানিক ভাবে ছিটকে গিয়েছে। চলতি টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১০ দলের মধ্যে প্রথম দল হিসাবে রোহিতের মুম্বই বেরিয়ে গিয়েছে। গত শনিবার রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ৬ উইকেটে পঞ্জাব কিংসকে (Punjab Kings) হারাতেই মুম্বইয়ের বিদায়ঘণ্টা বেজে যায়।

যদিও এমনটাই ছিল মুম্বইয়ের ভবিতব্য। এবার ১০ ম্যাচ খেলে মাত্র ২ ম্যাচ জিতেছে মুম্বই। তার মধ্যে গত শুক্রবার এসেছিল চলতি লিগের দ্বিতীয় জয়। টেবিল টপার গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) রুদ্ধশ্বাস ম্যাচে ৫ রানে হারিয়েছে ফ্যানদের মুখে হাসি ফোটান রোহিতরা। কিন্তু জয়ও প্লে-অফে যাওয়ার জন্য যথেষ্ট ছিল না নীল জার্সিধারীদের জন্য। মুম্বই এই মরশুম ভুলে যেতে চাইবে। কারণ তাদের বায়োডেটার সঙ্গে এই ট্র্যাকরেকর্ড যে একেবারেই বেমানান।

আরও পড়ুন: Rovman Powell: '২-৩ দিন তোয়ালে পরেই কাটিয়েছি'! ভারতে ভয়ঙ্কর অভিজ্ঞতা উইন্ডিজ তারকার

আরও পড়ুন:  Jasprit Bumrah: ম্য়াচ বল হাতে ছবি পোস্ট করে বিশেষ বার্তা বুমরার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.