Rovman Powell: '২-৩ দিন তোয়ালে পরেই কাটিয়েছি'! ভারতে ভয়ঙ্কর অভিজ্ঞতা উইন্ডিজ তারকার

এখনও পর্যন্ত রোভম্য়ান পাওয়েল ১৬১-র স্ট্রাইক রেটে ২০৫ রান করেছেন তিনি। যে আগুনে ব্য়াটিংয়ের জন্য পাওয়েলকে দলে নিয়েছে দিল্লি, সে কাজটাই তিনি করেছেন। তবে ভারতে এসে তাঁর ভয়ঙ্কর অভিজ্ঞতাই হয়েছে। দিল্লি ক্যাপিটালসের পডকাস্টে সেই গল্প শুনিয়েছেন পাওয়েল। 

Updated By: May 10, 2022, 04:40 PM IST
Rovman Powell: '২-৩ দিন তোয়ালে পরেই কাটিয়েছি'! ভারতে ভয়ঙ্কর অভিজ্ঞতা উইন্ডিজ তারকার
রোভম্যান পাওয়েল শোনালেন বিচিত্র অভিজ্ঞতা

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের হার্ড-হিটার রোভম্য়ান পাওয়েলকে (Rovman Powell) চলতি আইপিএলে (IPL 2022) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ২.৮ কোটি টাকায় দলে নিয়েছে। এখনও পর্যন্ত ১৬১-র স্ট্রাইক রেটে ২০৫ রান করেছেন তিনি। যে আগুনে ব্য়াটিংয়ের জন্য পাওয়েলকে দলে নিয়েছে দিল্লি, সে কাজটাই তিনি করেছেন। তবে ভারতে এসে তাঁর ভয়ঙ্কর অভিজ্ঞতাই হয়েছে। দিল্লি ক্যাপিটালসের পডকাস্টে সেই গল্প শুনিয়েছেন পাওয়েল।

জামাইকার বছর আঠাশের ক্রিকেটার বলছেন, "আমি যখন মুম্বই বিমানবন্দরে নামি, তখন এয়ারলাইন থেকে জানানো হয় যে, আমার কোনও ব্যাগ তাদের কাছে নেই। আমি বিমানবন্দর থেকে হোটেলে এসেছিলাম শুধু হ্যান্ড ব্যাগ নিয়ে। আমার কাছে কোনও অতিরিক্ত জামাকাপড় ছিল না। হোটেলের ঘরে আমি ২-৩ দিন তোয়ালে পরেই কাটিয়েছিলাম।" পাওয়েল বলছেন যে, নিজের দেশ ছেড়ে অন্য দেশে এসে যে ব্য়বহার তিনি আশা করেছিলেন, তেমনটাই পেয়েছেন। পাওয়েল বলেন, "ক্যারিবিয়ান থেকে এসে খুব গুরুত্বপূর্ণ ছিল দিল্লি ক্য়াপিটালসে যেন আমি বাড়ির মতো অনুভূতি পাই। ঠিক সেটাই হয়েছে। দিল্লি আমাকে পরিবারের সদস্যের মতোই গ্রহণ করেছে। মনে হয় বাড়িতেই আছি আমি। স্বাচ্ছন্দ্যের পরিবেশ পেলে যে কেউ সেরা পারফরম্যান্স উজার করে দিতে পারে। আমি এটা অনুভব করেছি যে, ভাল বা মন্দ, যেমনই দিন যাক না কেন, দলের সবাই পাশে থাকে।" পাওয়েল এও বলেছেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ তাঁকে বলেছিলেন যে, পাওয়েলকে এমন ভূমিকা দেওয়া হবে দলে, যা তাঁর পছন্দ হবে। পন্থ কথা রেখেছেন। ক্রিকেটার পন্থেরও প্রশংসা করেছেন পাওয়েল।

আরও পড়ুন: Jasprit Bumrah: ম্য়াচ বল হাতে ছবি পোস্ট করে বিশেষ বার্তা বুমরার

আরও পড়ুনShahrukh Khan নকল করে দেখালেন Sanjay Dutt-কে! দেখুন ভাইরাল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.