দেশে ফিরলেন যুবি

দীর্ঘ চিকিত্‍সার পর আজই দেশে ফিরলেন যুবরাজ সিং। টুইটারে আগেই একথা জানিয়েছিলেন যুবরাজ। তাই তাঁর দেশে ফেরার অপেক্ষায় প্রহর গুনছিলেন অগণিত ক্রিকেটপ্রেমী।

Updated By: Apr 9, 2012, 10:31 AM IST

দীর্ঘ চিকিত্‍সার পর আজই দেশে ফিরলেন যুবরাজ সিং। টুইটারে আগেই একথা জানিয়েছিলেন যুবরাজ। তাই তাঁর দেশে ফেরার অপেক্ষায় প্রহর গুনছিলেন অগণিত ক্রিকেটপ্রেমী। অবশেষে আজ সকালে দীর্ঘ দুমাস পর দেশে ফিরলেন যুবি।
দিল্লি বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে সকাল থেকেই ছিল অনুরাগীদের ভিড়। ৯ টা ৫৫ মিনিট নাগাদ যুবরাজের বিমান দিল্লি পৌঁছয়। বিমানবন্দরের সামনে তখন উপচে পড়ছে মানুষের ভিড়। অল্প কিছুক্ষণের মধ্যে মায়ের সঙ্গে বিমানবন্দরের গেটে দেখা দেন যুবরাজ। বিমানবন্দর থেকে বাড়ি, গোটা পথেই যুবরাজকে অভ্যর্থনা জানাতে দেখা গেছে উত্‍সাহী জনতাকে। ভিড় ছিল দিল্লিতে যুবরাজের বাড়ির সামনেই। তাই বাড়ি ফিরেও ফের একবার অনুরাগীদের সামনে হাজির হন তিনি।

গত বছর অক্টোবরে ক্যান্সার ধরা পড়ে যুবরাজের। চিকিত্‍সার জন্য প্রায় ২ মাস বস্টনে ছিলেন যুবি। ৩ দফায় কেমোথেরাপির পর এখন অনেকটাই সুস্থ তিনি। একমাস আগে ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। তারপর থেকে লন্ডনেই ছিলেন যুবি। দেশে ফিরে এলেও, আপাতত ক্রিকেট মাঠে ফিরতে পারছেন না যুবি। এবছরের শেষে তাঁকে বাইশ গজে ফের দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

.