আফ্রিদির সঙ্গে যৌন সম্পর্কের কথা স্বীকার আরশি খানের

সকালে খবরে এসেছিলেন রাধে মা-কে নিয়ে বিস্ফোরক অভিযোগ করে। আর বেলা গড়াতেই সেই মডেল আরশি খান আবার খবরে এলেন আফ্রিদিকে নিয়ে চাঞ্চল্যকর স্বীকারোক্তি করে। এক ওয়েব পোর্টালের খবর অনুযায়ী মডেল আরশি নাকি কবুল করেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শাহিদের সঙ্গে তিনি সেক্স করেছেন। ভোপালের মেয়ে আরশি এখন মুম্বইয়ের বাসিন্দা।

Updated By: Sep 8, 2015, 08:38 PM IST
আফ্রিদির সঙ্গে যৌন সম্পর্কের কথা স্বীকার আরশি খানের

ওয়েব ডেস্ক: সকালে খবরে এসেছিলেন রাধে মা-কে নিয়ে বিস্ফোরক অভিযোগ করে। আর বেলা গড়াতেই সেই মডেল আরশি খান আবার খবরে এলেন আফ্রিদিকে নিয়ে চাঞ্চল্যকর স্বীকারোক্তি করে। এক ওয়েব পোর্টালের খবর অনুযায়ী মডেল আরশি নাকি কবুল করেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শাহিদের সঙ্গে তিনি সেক্স করেছেন। ভোপালের মেয়ে আরশি এখন মুম্বইয়ের বাসিন্দা।

দু তিন মাস অন্তর নাকি দুবাইয়ে আফ্রিদির সঙ্গে দেখা করেন তিনি। একবার ছুটি কাটাতে দুবাইয়ের এক সাততারা হোটেলে আফ্রিদির সঙ্গে দু রাত কাটান আরশি। এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি করলেন আরশি। এরপর থেকে নাকি আফ্রিদির সঙ্গে মিলিত হতে প্রতি দু-তিন মাস বাদেই তিনি দুবাই চলে যান। আগে টুইটারে আফ্রিদির সঙ্গে ডেট করার কথা জোর গলায় অস্বীকার করেছিলেন আরশি।

আরশির সঙ্গে আফ্রিদির সম্পর্ক নিয়ে বেশ কয়েক মাস ধরেই কানাঘুষো চলছিল। আফ্রিদি, আরশি দুজনেই ব্যাপরটা উড়িয়ে দিয়েছিলেন। অবশেষে আজ আরশি বলেন, 'হ্যাঁ আমি আফ্রিদির সঙ্গে যৌন সম্পর্ক মিলিত হয়েছি। কিন্তু এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমি এ ব্যাপারে মিডিয়ার কাছে জবাবদিহি করতে বাধ্য নই।'

এর আগে রাধে মা-কে নিয়ে আরশি অভিযোগ করেন, তিনি নাকি মধুচক্র চালান।

.