রান নিতে গিয়ে খুলে গেল জুতো! ইয়াসির শাহের হাস্যকর রান আউট ভাইরাল

রান নিতে গিয়ে কি না জুতো খুলে গেল ইয়াসির শাহের। আর তার খেসারত দিত হল উইকেট বিসর্জন দিয়েই। 

Updated By: Dec 6, 2018, 10:41 AM IST
রান নিতে গিয়ে খুলে গেল  জুতো! ইয়াসির শাহের হাস্যকর রান আউট ভাইরাল

নিজস্ব প্রতিদিন: আবারও সেই একই ভুল! রান নিতে গিয়েই উইকেট দিয়ে এলেন ইয়াসির। সেটাও একেবারে হাস্যকর ভাবে। অতীতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজেও চূড়ান্ত অপেশাদার মনোভাব দেখিয়ে রান আউট হয়েছিলেন তিনি। সেবার ম্যাচও হাতাছাড়া হয়েছিল পাকিস্তানের। এবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে সে আশঙ্কা না থাকলেও  ইয়াসির শাহের রান আউট নিয়ে ফের প্রশ্ন উঠছে তাঁর খেলোয়াড়ি নিয়ে।  

আরও পড়ুন- অ্যাডিলেডে অজি পেসারদের দাপট, ব্যাটিং বিপর্যয় ভারতের

রান নিতে গিয়ে কি না জুতো খুলে গেল ইয়াসির শাহের। আর তার খেসারত দিত হল উইকেট বিসর্জন দিয়েই। দেখুন সেই ভিডিয়ো-

   

এই মুহূর্তে পাকিস্তান ক্রিকেট তো বটেই বিশ্ব ক্রিকেটেরও এক উজ্জ্বল ক্রীড়াব্যক্তিত্ব ইয়াসির শাহ। মাত্র ১৭টি টেস্টই ১০০ উইকেট তুলে নিয়ে বিশ্বের দ্রুততম উইকেট শিকারিদের তালিকায় আগেই নাম তুলেছেন ইয়াসির। পাক বোলারদের মধ্যে তিনি-ই সব থেকে দ্রুত ১০০ টেস্ট উইকেট শিকার করেছেন। বিশ্ব ক্রিকেটে তাঁর আগে ১৭টি টেস্টে খেলে ১০০ উইকেট তুলে নিয়েছিলেন ব্রিটিশ বোলার জর্জ লোম্যান। এখন ইয়াসিরের উইকেট সংখ্যা ১৯৯। কিউইদের বিরুদ্ধে আর একটা উইকেট পেলেই মাত্র ৩৩টি টেস্টেই ২০০ উইকেট পাওয়া হয়ে যাবে তাঁর।   

আরও পড়ুন- সুনীল-বিরাটের টুইট 'গোল্ডেন টুইট'!

এমনিতে এই লেগ স্পিনারের নামডাক রয়েছে, তিনি খুব ভাল ফ্লিপার এবং গুগলি ডেলিভারি করতে পারেন। তবে যেভাবে একের পর এক রান আউট হচ্ছেন, তাতে রসিকতারও খোরাক হয়ে উঠছেন এই পাক তারকা।

.