Virat Kohli And Shubman Gill: শুভমনের বিশেষ জায়গায় হাত দিলেন বিরাট! ভাইরাল ভিডিয়ো দেখে হেসে উঠল সোশ্যাল মিডিয়া

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের চতুর্থ দিন ফিল্ডিং করার সময় সেই ঘটনা সবার নজরে আসে। বিরাট এবং শুভমন মোটামুটি স্লিপেই থাকছিলেন। তারইমধ্যে দু'জনের খুনসুটির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 10, 2023, 09:03 PM IST
Virat Kohli And Shubman Gill: শুভমনের বিশেষ জায়গায় হাত দিলেন বিরাট! ভাইরাল ভিডিয়ো দেখে হেসে উঠল সোশ্যাল মিডিয়া
বিরাট ও শুভমনের খুনসুটির সেই মুহূর্ত। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঠ ও মাঠের বাইরে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে অনেকটা সময় কাটান শুভমন গিল (Shubman Gill)। শুভমনের সঙ্গে প্রায় মজা করে থাকেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। এমনই এক মজার ঘটনা দেখল ওভাল (The Oval)। বিশ্ব টেস্ট ফাইনালের (ICC World Test Championship Final 2023) চতুর্থ দিন সেই ঘটনা সবার সামনে আসে। দুই তারকার খুনসুটির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিরাট এবং গিলের সেই খুনসুটি দেখে নেটপাড়া হাসি থামাতেই পারছে না। 

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের চতুর্থ দিন ফিল্ডিং করার সময় সেই ঘটনা সবার নজরে আসে। বিরাট এবং শুভমন মোটামুটি স্লিপেই থাকছিলেন। তারইমধ্যে দু'জনের খুনসুটির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ওই ভিডিয়োয় দেখা গিয়েছে যে স্লিপে দাঁড়িয়ে আছেন শুভমন। বিরাট তাঁর কাছে আসছেন। আচমকা হাত বাড়িয়ে গিলকে চমকে দেন বিরাট। মানুষের যেমন সাধারণ প্রতিক্রিয়া হয়, তেমনভাবেই দুটি হাত দিয়ে শরীরের একটি অংশ ঢেকে দেন শুভমন। 

আরও পড়ুন: Shubman Gill, WTC Final 2023: বিতর্কিত সিদ্ধান্তে শুভমন আউট! থার্ড আম্পায়ারকে টার্গেট করলেন বীরু, শাস্ত্রী

আরও পড়ুন: Ravindra Jadeja, WTC Final 2023: বিষাণ বেদীর ৪৩ বছর পুরনো রেকর্ড ভাঙতেই জাদেজাকে সেরা অলরাউন্ডারের আখ্যা দিলেন শাস্ত্রী

ওই দৃশ্য দেখে মজেছে নেটপাড়া। বিরাটের কাণ্ডকারখানা দেখে হাসি থামাতে পারেননি নেটিজেনরা। বিভিন্ন জন বিভিন্ন রকম মন্তব্য করেছেন। বিরাট ঠিক কী করার চেষ্টা করছিলেন, সেটা নিয়ে নানা মুনি নানারকম মত দিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.