সফল অস্ত্রোপচার! কবে মাঠে ফিরবেন নিজেই জানালেন ঋদ্ধিমান

আপাতত শিলিগুড়ির বাড়িতে বিশ্রাম নেবেন তারকা উইকেটরক্ষক।

Updated By: Nov 28, 2019, 06:42 AM IST
সফল অস্ত্রোপচার! কবে মাঠে ফিরবেন নিজেই জানালেন ঋদ্ধিমান

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবারই মুম্বইয়ে আঙুলে সফল অস্ত্রোপচার হয়েছে টিম ইন্ডিয়ার টেস্ট উইকেটকিপার ঋদ্ধিমান সাহার। ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে দিন-রাতের টেস্টে আঙুলে চোট পান তিনি। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব শুরু করবেন ঋদ্ধি। সেই সঙ্গে সমর্থকদের আশ্বস্ত করে ঋদ্ধিই অবশ্য জানিয়ে দিলেন কবে তিনি মাঠে ফিরছেন

আবারও অস্ত্রোপচার হল ঋদ্ধিমান সাহার। ২০১৮ সালের জুলাই মাসে কাঁধের অস্ত্রোপচারের পর এবার আঙুলে সফল অস্ত্রোপচার হল বাংলার উইকেটরক্ষকের। ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে গোলাপি বলে দিন-রাতের টেস্ট ম্যাচে উইকেটকিপিং করার সময় ঋদ্ধিমান সাহার অনামিকা ভেঙে যায়। তবে ভাঙা আঙুল নিয়েই কিপিং করেন তিনি। দিন-রাতের টেস্ট শেষের পর মুম্বইতে মঙ্গলবার অস্ত্রোপচার হয় ঋদ্ধিমান সাহার।  

আরও পড়ুন - ১৪৬ কেজি ওজনের ক্রিকেটারের ভারে চাপা পড়ে গেল আফগানিস্তান

পাঁচ সপ্তাহের মধ্যেই ফিট হয়ে যাওয়ার ব্যাপারে আশাবাদী ঋদ্ধি। আপাতত শিলিগুড়ির বাড়িতে বিশ্রাম নেবেন তারকা উইকেটরক্ষক। তারপর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব শুরু করবেন। অস্ত্রোপচারের পর ঋদ্ধি জানিয়েছেন, "এটা  অন্য চোটের মতোই, সাধারণ আঙুল ভাঙার ঘটনা৷ পুরোপুরি সেরে উঠতে পাঁচ সপ্তাহের বেশি সময় লাগা উচিত নয়৷ আমি বাড়িতে কিছুদিন বিশ্রাম নেব৷ তারপর এনসিএ-তে রিহ্যাব শুরু করব৷"

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হচ্ছে পরের বছর ২১ফেব্রুযারি। তাই ফিট হয়ে ওঠার জন্য অনেকটাই সময় পেয়ে যাচ্ছেন ঋদ্ধি।

 

.