সুরক্ষিত আছেন Nisha Dahiya, দিলেন ইনস্টাগ্রামে ভিডিও বার্তা

ভিডিও বার্তা দিয়ে বেঁচে থাকার প্রমাণ দিলেন নিশা দাহিয়া। 

Updated By: Nov 10, 2021, 07:45 PM IST
সুরক্ষিত আছেন Nisha Dahiya, দিলেন ইনস্টাগ্রামে ভিডিও বার্তা
ভাল আছেন নিশা। নিজেই জানালেন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: জাতীয় স্তরের কুস্তীগির নিশা দাহিয়া (Nisha Dahiya) নাকি গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন। বুধবার সন্ধেবেলা এই খবর দাবানলের মতো ছড়িয়ে যায়। তবে খবরটা যে একেবারে ভুল সেটা প্রমাণ করে দিলেন খোদ এই কুস্তীগির। 

পুরো দেশের সংবাদ মাধ্যম যখন এই খবরের খুঁটিনাটি দেখাতে ব্যস্ত, ঠিক সেই সময় সবাইকে চমকে দিয়ে ইনস্টাগ্রামে ভেসে উঠলেন নিশা। আর প্রখ্যাত কুস্তীগির সাক্ষী মালিককে পাশে বসিয়ে নিশা বলেন, 'নমস্কার আমি নিশা বলছি। আমি এই মুহূর্তে গোন্ডাতে সিনিয়র ন্যাশনাল প্রতিযোগিতা খেলতে এসেছি। আমি একদম সুস্থ আছি। ভাল আছি। এটা সম্পূর্ণ ভুল খবর।' 

আরও পড়ুন: Sourav Ganguly-র শহরে ডিসেম্বরে BCCI-এর বার্ষিক সাধারণ সভা

 

বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক জয়ের পর সপ্তাহের মধ্যে গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন কুস্তিগির নিশা! এ দিন সন্ধেবেলা সোনিপথের সুশীল কুমার কুস্তি অ্যাকাডেমিতে এই গুলি চালনার ঘটনা ঘটেছিল। একই সঙ্গে গুলি করে খুন করা হল নিশার ভাই সূরজকেও। গুলিবিদ্ধ হয়েছেন নিশার মাও। তিনি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন। মুহূর্তের মধ্যে পুরো দেশে এই খবর দাবানলের মতো ছড়িয়ে যায়। তবে সেই খবর যে একেবারে ভুল সেটা ভিডিও বার্তা দিয়ে বুঝিয়ে দিলেন নিশা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.