কুলদীপের সঙ্গে কেন এমন আচরণ করছেন Siraj! এক Video-তে অবাক নেটদুনিয়া

Kuldeep Yadav ও Mohammad Siraj. দুজনেই কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলার সুযোগ পাননি।

Updated By: Feb 7, 2021, 04:55 PM IST
কুলদীপের সঙ্গে কেন এমন আচরণ করছেন Siraj! এক Video-তে অবাক নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন- ভারতীয় Dressing Room-এর পরিবেশ কেমন! এই নিয়ে ক্রিকেটপ্রেমীদের কৌতুহলের শেষ নেই। যে কোনও চ্যাম্পিয়ন দলের ড্রেসিংরুমের পরিবেশ স্বাস্থ্যকর হওয়াই বাঞ্চনীয়। সেখানে বিবাদ বা ঝামেলার জায়গা নেই। তবে পরস্পরের সঙ্গে সুস্থ প্রতিযোগিতা থাকবেই। কিন্তু ভারতীয় দলের ড্রেসিংরুমেও কি এমনই হয়! নাকি সেখানে পরিবেশ অস্বাস্থ্যকর হয়ে উঠেছে! একখানা Video সম্প্রতি ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে রয়েছেন Kuldeep Yadav ও Mohammad Siraj. দুজনেই কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলার সুযোগ পাননি।

কী আছে সেই Video-তে! Chenani Test-এর বিরতিতে Team India-র ক্রিকেটাররা একে একে সাজঘরের দিকে ফিরছিলেন। তখন আচমকাই কুলদীপ যাদবের ঘাড় চেপে ধরেন মহম্মদ সিরাজ (Mohammad Siraj)। সিরাজের মুখে-চোখে তখন হিংস্র ভাব ফুটে উঠেছিল। যেন কুলদীপকে তিনি ঘৃনার বশেই আঘাত করতে চেয়েছিলেন। কুলদীপও এমন কিছু ঘটতে পারে বলে আন্দাজ করতে পারেননি। তিনি সিরাজের এমন আচরণে অবাক হয়ে যান। এক মুহূর্তে সিরাজকে ঠেলে সরাতেও চেয়েছিলেন। তার পর কিছু একটা বোঝাতে চান ভারতীয় দলের পেসারকে। 

আরও পড়ুনNCA-তে বোলিং শুরু Shami'র, পিঙ্ক টেস্টে ফিরতে মরিয়া ভারতীয় পেসার

কয়েক সেকেন্ডের ভিডিয়ো। আর তাতেই পুরোটা ধোঁয়াশায় ঘেরা। কারণ সেই সময় তাঁদের পাশে ছিলেন ভারতীয় দলের কোচ Ravi Shastri. ক্যামেরা কয়েক সেকেন্ডের মধ্যে তাঁর দিকে ঘুরে যায়। ফলে কুলদীপ ও সিরাজের মধ্যে এর পর কী হয়েছিল তা আর জানা যায় না। আর সেই কয়েক সেকেন্ডে ভিডিয়ো নিয়েই এখন প্রশ্ন উঠছে। ভারতীয় দলের ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে অনেকে প্রশ্ন তুলছেন। কেউ কেউ আবার দাবি করছেন, ওটা নেহাতই দুই বন্ধুর ব্যাপার। সেখানে অস্বাভাবিক কিছুই নেই। তবে যাই হোক না কেন, সিরাজের ওরকম আচরণের কারণ এখনও স্পষ্ট নয়। 

.