"আপনি কেন পাকিস্তান বিরোধী?" ভক্তের প্রশ্নের জবাবে গম্ভীর যা বললেন

কখনও শাহিদ আফ্রিদি টুইটারে আক্রমণ করছেন গৌতম গম্ভীরকে। কখনও আবার গম্ভীর সোশ্যাল মিডিয়া—র মাধ্যমেই পাল্টা দিচ্ছেন।

Updated By: Oct 7, 2020, 07:39 PM IST
"আপনি কেন পাকিস্তান বিরোধী?" ভক্তের প্রশ্নের জবাবে গম্ভীর যা বললেন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  বাইশ গজকে বিদায় জানানোর পর রাজনীতির ময়দানে যোগ দিয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন অনুষ্ঠানে পাক বিরোধী মন্তব্য শোনা যায় বিজেপি সাংসদের কথায়। আর প্রাক্তন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তো প্রায়শই টুইট যুদ্ধে মেতে ওঠেন। মুখ দেখাদেখি তাঁদের বহুদিন বন্ধ। এখন যেটুকু যুদ্ধ হয় পুরোটাই ভার্চুয়াল। কখনও শাহিদ আফ্রিদি টুইটারে আক্রমণ করছেন গৌতম গম্ভীরকে। কখনও আবার গম্ভীর সোশ্যাল মিডিয়া—র মাধ্যমেই পাল্টা দিচ্ছেন। গম্ভীর—আফ্রিদির লড়াই যেন আর থামে না। তবে প্রাক্তন ভারতীয় ওপেনারের দাবি তিনি কখনোই পাকিস্তান বিরোধী নন, বরং ভারতীয়রা পাকিস্তান বিদ্বেষী মনোভাব পোষণ করেননা।

সম্প্রতি টুইটারে গম্ভীরকে এক ভক্ত প্রশ্ন করেন,  তিনি কেন পাকিস্তান বিরোধী? সেখানেই তিনি জানিয়েছেন, সীমান্তে ভারতীয় সেনাদের মৃত্যুর প্রসঙ্গ এলে সব ভারতীয়রাই পাকিস্তান বিরোধী হয়ে ওঠেন।

গৌতম গম্ভীর টুইটে লেখেন, "আমি পাকিস্তান বিরোধী নই, আমার মনে হয় না কোনও ভারতীয় আসলে পাকিস্তান বিরোধী। তবে যখন আমাদের সেনাদের জীবন এবং অন্য কিছুর মধ্যে একটাকে বেছে নিতে হয়, তখন আমরা প্রত্যেকেই একই মনোভাব পোষণ করি।"

আরও পড়ুন -কৃষ্ণাঙ্গ বলেই স্বীকৃতি পাইনি, মেলেনি যোগ্য মর্যাদা! বোমা ফাটালেন সেরেনা  

.