ICC World Cup 2019: বিশ্বকাপের ডার্ক হর্স বেছে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভের মতে, সেমি ফাইনালের চারটি দল ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও পাকিস্তান।

Updated By: May 1, 2019, 04:31 PM IST
ICC World Cup 2019:  বিশ্বকাপের ডার্ক হর্স বেছে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। এবার ফেভারিট কোন দল? সেমি ফাইনাল খেলতে পারে কোন চারটি দল? চমক দেবে কারা? এসব নিয়ে নানা ভবিষ্যদ্বাণী চলছেই। বিশেষজ্ঞরাও মতামত জানাচ্ছেন। এবার বিশ্বকাপের সেমি ফাইনালে খেলতে পারে কোন চারটি দল তা আগেই বেছে বলেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সৌরভ এবার বলে দিলেন বিশ্বকাপে তাঁর ডার্ক হর্স কে?

সৌরভের মতে, বার বিশ্বকাপ হবে বেশ জমজমাট। কোনও দলের পক্ষেই সহজ হবে না। কারণ, এবারের বিশ্বকাপে দশটি দলই খেলবে রাউন্ড রবিন লিগে।প্রতিটি দলকেই একে অপরের বিরুদ্ধে খেলতে হবে। সেক্ষেত্রে প্রতিযোগিতা বাড়বে। সৌরভের ফেভারিট বিরাটের টিম ইন্ডিয়া, সে নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। সৌরভের মতে, সেমি ফাইনালের চারটি দল ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও পাকিস্তান।

আরও পড়ুন - IPL 2019: বিদায়! আবেগঘন বার্তা স্টিভ স্মিথের

এবারের বিশ্বকাপে সৌরভ গাঙ্গুলির কালো ঘোড়া ওয়েস্ট ইন্ডিজ। কেন ক্যারিবিয়ানদের তিনি বাছলেন ডার্ক হর্স হিসেবে। এপ্রসঙ্গে সৌরভের যুক্তি, "আন্দ্রে রাসেল, কী ফর্মে রয়েছে! আমি বলছি, এই বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দুরন্ত দল। রাসেল, সাই হোপ, ক্রিস গেইল, ওসানে থমাস এবং সঙ্গে আরও অনেকে রয়েছে। আমার মতে, ওয়েস্ট ইন্ডিজ ডার্ক হর্স। এবং যেভাবে রাসেল খেলছে তাতে আমার মনে হয়, এবার ও(রাসেল)অনেক পার্থক্য গড়ে দেবে।"

.