Mahendra Singh Dhoni, IPL 2023: 'চিপকে হলুদ জার্সিতে ফিরছি', জানিয়ে দিলেন 'ক্যাপ্টেন কুল'

Mahendra Singh Dhoni, IPL 2023: মহেন্দ্র সিং ধোনি তাঁর ভবিষ্যৎ জানেন। তিনি কীভাবে এগিয়ে যাবেন সেটাও বাকিদের থেকে ভাল জানেন। তবে সবাইকে ঢাকঢোল পিটিয়ে জানানোর প্রয়োজন বোধ করেন না। তবুও তাঁর আগামী দিন নিয়ে এত চর্চা। এত জল্পনা। সেটাও অবশ্য এনজয় করেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক। কারণ তিনি যে এক ও অদ্বিতীয়। 

Updated By: Oct 9, 2022, 08:59 PM IST
Mahendra Singh Dhoni, IPL 2023: 'চিপকে হলুদ জার্সিতে ফিরছি', জানিয়ে দিলেন 'ক্যাপ্টেন কুল'
নিজের ভবিষ্যৎ জানিয়ে দিলেন ধোনি। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আগেও জানিয়েছিলেন। আবার নিজের মন্তব্যেই অনড় রইলেন মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni)। ২০২৩ সালের আইপিএল-এ (IPL 2023) তিনি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন। চেন্নাইতে একটি অনুষ্ঠানে গিয়ে মাহি জানালেন, আগামি বছর চিপকে ফিরবেন তিনি। 'থালা'-র মুখ থেকে এমন মন্তব্য শুনে স্বভাবতই আনন্দে চেন্নাই সুপার কিংসের সমর্থকরা।

ধোনির একটি ভিডিয়ো প্রকাশ করেছে নেট মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, সিএসকে সমর্থকদের সামনে মঞ্চে প্রশ্নের জবাবে ধোনি বলছেন, 'পরের বছরও চিপকে ফিরব।' ধোনি এ কথা বলার পরে দেখা যাচ্ছে, চেন্নাইয়ের সমর্থকরা আনন্দে চিৎকার করছেন।  

৭ অক্টোবর রাতের দিকে চেন্নাইয়ের (Chennai)বিমানবন্দরে দেখা গিয়েছিল এক চেনা মুখ। তিনি এক ও অদ্বিতীয় মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে নিয়ে এমনিতেই সবসময় উচ্ছস্বিত থাকেন সেখানকার সাধারণ মানুষ। এবারও তেমন ছবিই ধরা পড়ল। 'ক্যাপ্টেন কুল'-এর (Captain Cool)চেন্নাই পা রাখার দুটি ছবি সিএসকে তাদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিল। ছবিতে দেখা যাচ্ছে সাদা টি-শার্ট, কালো ট্রাউজার পরে রয়েছেন ধোনি। মুখে কালো মাস্ক। তাঁর কাঁধে একটি ব্যাগ। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কিন্তু কোন বিশেষ কারণে ধোনি তাঁর প্রিয় শহরে আবার ফিরে এলেন? সিএসকে শিবিরের দাবি ছিল, আগামি আইপিএল মরসুম শুরু হওয়ার আগে তিনি ফ্রাঞ্চাইজির শীর্ষ কর্তাদের সঙ্গে আলোচনা করতে এসেছেন। চারবারের আইপিএল জয়ী দলের ২০২২ সাল একেবারেই ভালো যায়নি। রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে দলের দায়িত্ব তুলে দেওয়া হলেও, অধিনায়ক হিসেবে একেবারে ব্যর্থ হন জাড্ডু। ফলে শেষদিকে ধোনিকে নিজের হাতে ব্যাটন তুলে নিতে হয়। যদিও এতে দলের পারফরম্যান্সে তেমন উন্নতি হয়নি।

আরও পড়ুন: Mohammed Siraj, IND vs SA : অদ্ভুত কান্ড ঘটিয়ে অহেতুক বিতর্কে জড়ালেন সিরাজ? দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: কোন বিশেষ কাজে চেন্নাই পা রাখলেন 'থালা' এমএস ধোনি? জেনে নিন

আইপিএলের এখনও ঢের দেরি। তার আগে হঠাৎই চেন্নাইয়ে হাজির ধোনি। শুক্রবার বিকেলে ভারতের প্রাক্তন অধিনায়ককে দেখা গিয়েছিল চেন্নাই বিমানবন্দরে। সাদা টি-শার্ট এবং কালো মাস্ক পরা ধোনির সেই ছবি পোস্ট করেছিল তাঁর আইপিএল দল চেন্নাই সুপার কিংস (সিএসকে)। সেখানেই একটি অনুষ্ঠানে যোগ দেন ধোনি। 

গত মরসুমের শেষ ম্যাচের পরে ধোনিকে প্রশ্ন করা হয়েছিল, এই বছর কি তিনি আইপিএলে খেলবেন। তখন ধোনি জানিয়ছিলেন, তাঁকে হলুদ জার্সিতেই দেখা যাবে। এ বার তিনি জানিয়ে দিলেন, আগামী মরসুমেও চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে তাঁকে।

মহেন্দ্র সিং ধোনি তাঁর ভবিষ্যৎ জানেন। তিনি কীভাবে এগিয়ে যাবেন সেটাও বাকিদের থেকে ভাল জানেন। তবে সবাইকে ঢাকঢোল পিটিয়ে জানানোর প্রয়োজন বোধ করেন না। তবুও তাঁর আগামী দিন নিয়ে এত চর্চা। এত জল্পনা। সেটাও অবশ্য এনজয় করেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক। কারণ তিনি যে এক ও অদ্বিতীয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.