WATCH | Virat Kohli: বোঝো কাণ্ড! ফিল্ডিংয়ের সময়ে খাচ্ছেন কোহলি! ঝড়ের বেগে শেয়ার হচ্ছে ভিডিয়ো

Virat Kohli caught snacking at slips just before Labuschagne takes strike: বিরাট কোহলি ফের একবার খবরে এলেন খাবারের জন্য। স্লিপে ফিল্ডিং করার সময়ে কোহলিকে দেখা গেল কিছু একটা কড়মড়িয়ে খেতে। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল।  

Updated By: Mar 9, 2023, 02:28 PM IST
WATCH | Virat Kohli: বোঝো কাণ্ড! ফিল্ডিংয়ের সময়ে খাচ্ছেন কোহলি! ঝড়ের বেগে শেয়ার হচ্ছে ভিডিয়ো
দেখুন একবার কোহলির কীর্তি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) একজন দুরন্ত ফিটনেস ফ্রিক। এ ব্যাপারে আর কাউকে কিছু বলার নেই। খাদ্যাভাসের ব্যাপারে তিনি একটু বাড়তিই সতর্ক থাকেন। তবে কোহলি কিন্তু ভীষণ ফুডি। খেতে ভালোবাসেন। দিল্লিতে সাজঘরে খাবারের পাতে ছোলা-কুলচা দেখে প্রচণ্ড খুশি হয়েছিলেন বিরাট। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। ফের একবার খাবারের জন্য খবরে কোহলি। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium, Ahmedabad) শুরু হয়েছে বর্ডার-গাভাসকর (BGT 2023) ট্রফির চতুর্থ তথা শেষ টেস্ট। আর এই টেস্টে টস হেরে ফিল্ডিং করছে ভারত। অস্ট্রেলিয়ার ইনিংসের ২২ নম্বর ওভারে মহম্মদ শামি (Mohammed Shami) বল করতে এসেছিলেন। স্ট্রাইকে ছিলেন মার্নাস লাবুশানে (Marnus Labuschagne)। কোহলি মোতায়েন ছিলেন দ্বিতীয় স্লিপে। ক্যামেরা যখন কোহলির দিকে ফোকাস করে তখন দেখা যায় যে, তিনি একটি এনার্জি বার পকেট থেকে বার করে কড়মড়িয়ে চিবিয়ে খেতে শুরু করে দেন। আর সেই ভিডিয়ো এখন ঝড়ের বেগে শেয়ার হচ্ছে। বিরাট যদিও পুরো বারটি খাননি। তিনি ওটি ছুড়ে দেন তৃতীয় স্লিপে থাকা শ্রেয়স আইয়ারের দিকে। শ্রেয়স আবার সেই বারটি পকেটে ঢুকিয়ে দেন।

আরও পড়ুন:  WATCH | PM Modi | BGT 2023: রোহিতদের সঙ্গে 'জনগণমন'তে গলা মেলালেন মোদী! গর্বে বুক ভরে গেল ভারতীয়দের

২০১৯ সালের পর ২০২২। ১০২০ দিন পর তিন অঙ্কের রানের (সব ফরম্যাট মিলিয়ে) দেখা পেয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। তারিখটি ছিল ৯ সেপ্টেম্বর ২০২২। এশিয়া কাপে নিয়মরক্ষার ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে ঝলসে উঠেছিল কোহলির ব্যাট। সেদিন দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে কেরিয়ারের ৭১ তম সেঞ্চুরির স্বাদ পান কোহলি। এর সঙ্গেই আন্তর্জাতিক টি-২০ ফরম্যাটে দেশের জার্সিতে করেছিলেন প্রথম শতরান। কিন্তু বিরাট যে লাল বলের ক্রিকেটেও রাজা। কিন্তু পরিসংখ্যান বলছে যে, ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে দিন-রাতের টেস্টে শেষবার শতরান করেছিলেন কোহলি। এরপর টেস্টে শতরান পাননি তিনি। এমনকী চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে বিরাট হাফ-সেঞ্চুরিও পারেননি করতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.