WATCH | PM Modi | BGT 2023: রোহিতদের সঙ্গে 'জনগণমন'তে গলা মেলালেন মোদী! গর্বে বুক ভরে গেল ভারতীয়দের

PM Narendra Modi Stands Along Side Rohit Sharma And Virat Kohli For National Anthem: বিরাট কোহলি, রোহিত শর্মাদের সঙ্গে একসারিতে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গলা মেলালেন জাতীয় সংগীতে। এই ভিডিয়ো দেখে সোশ্য়াল মিডিয়ায় নেটাগরিকদের মন ভরে গিয়েছে।   

Updated By: Mar 9, 2023, 01:19 PM IST
WATCH | PM Modi | BGT 2023: রোহিতদের সঙ্গে 'জনগণমন'তে গলা মেলালেন মোদী! গর্বে বুক ভরে গেল ভারতীয়দের
একসারিতে বিরাট-রোহতি-মোদী

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium, Ahmedabad) শুরু হয়েছে বর্ডার-গাভাসকর (BGT 2023) ট্রফির চতুর্থ তথা শেষ টেস্ট। শুক্রবার ভারত-অস্ট্রেলিয়ার ৭৫ বছরের ক্রিকেটীয় সম্পর্ক উদযাপন করলেন দুই দেশের প্রধানমন্ত্রী-নরেন্দ্র মোদী ( Narendra Modi) ও অ্যান্থনি অ্যালবানিজ (Anthony Albanese)। এদিন খেলা শুরুর আগে একাধিক অনুষ্ঠানের আয়োজন করেছিল বিসিসিআই (BCCI)। মোদী-অ্যালবানিজ মাঠে নেমে ক্রিকেটারদের সঙ্গে করমর্দন করে আলাপচারিতা সারেন। রোহিত শর্মা (Rohit Sharma) ও স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন স্টিভ স্মিথকে (Steve Smith) বিশেষ টেস্ট ক্যাপ তুলে দেন মোদী-অ্যালবানিজ। এসবের মধ্যেই একটি ঘটনা আলাদা করে হৃদয় ছুঁয়ে নিয়েছে। এদিন খেলা শুরুর আগে প্রথামাফিক জাতীয় সংগীতে গলা মেলালেন মোদী। বিরাট-রোহিতদের সঙ্গে এক সারিতে দাঁড়িয়েই 'জনগণমন' গাইলেন দেশের প্রধানমন্ত্রী। এই দৃশ্য দেখে গর্বে বুক ভরে গেল ভারতীয়দের। আহমেদাবাদের সর্দার প্যাটেল স্টেডিয়ামটি, ২০২১ সালে নতুন রূপে সংস্কার করা হয়েছে। প্রধানমন্ত্রী মোদীর সম্মানে তাঁর নামেই নামকরণ করা হয়েছে বিশ্বের সব চেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের।

আরও পড়ুনWATCH | PM Modi | BGT 2023: ৭৫ বছরের ক্রিকেটীয় সম্পর্ক, আহমেদাবাদে মহোৎসবে সামিল মোদী-অ্যালবানিজ

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে ভারত, প্রথম দুই টেস্ট জিতে ২-০ এগিয়ে গিয়ে টানা তৃতীয়বারের জন্য ট্রফি ধরে রেখেছে। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। দ্বিতীয় টেস্টে দেশের রাজধানীতেও জয়ধ্বজা উড়িয়েছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্যাট কামিন্সদের হারিয়েছিল ৬ উইকেটে। দিল্লি টেস্টের পরেই কামিন্স ফিরে যান দেশে। অসুস্থ মায়ের দেখভাল করার জন্য কামিন্স আর ইন্দোর টেস্টে খেলতে পারেননি। তাঁর পরিবর্তে প্রাক্তন অধিনায়ক স্মিথ অধিনায়কত্বের গুরুদায়িত্ব সামলান। তাঁর নেতৃত্বে অজিরা ঘুরে দাঁড়ায়। ইন্দোরে ৯ উইকেটে অস্ট্রেলিয়া ম্যাচ জিতে যায়। আগামিকাল অর্থাৎ শুক্রবার থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। এই টেস্টেও থাকছেন না কামিন্স। তিনি রয়েছেন অস্ট্রেলিয়াতেই। স্মিথই সামলাবেন দলের দায়িত্ব।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.