অনুশীলনে রায়না, তবে কি আবার ফিরছেন সিএসকে শিবিরে?

ব্যক্তিগত কারণ দেখিয়ে রায়না দুবাই থেকে দেশে ফিরে আসেন।

Updated By: Sep 8, 2020, 01:31 PM IST
অনুশীলনে রায়না, তবে কি আবার ফিরছেন সিএসকে শিবিরে?
ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: ধোনির মতো ব্যালকনি সমেত ঘর চেয়েছিলেন সুরেশ রায়না। দুবাইতে চেন্নাই ফ্রাঞ্জাইজি তাঁকে তেমন ঘর দিতে অস্বীকার করে। সেই নিয়ে ঝামেলা শুরু হয় দু'পক্ষের। রায়না তাই দেশে ফিরে আসেন। এটাও জানা গিয়েছিল যে আইপিএল খেলতে আর দুবাই যাবেন না রায়না।

ব্যক্তিগত কারণ দেখিয়ে রায়না দুবাই থেকে দেশে ফিরে আসেন। জানা যায়, পাঞ্জাবের পাঠানকোটে রায়নার পিসেমশাই খুন হয়েছেন। রায়নার এক ভাইও মারা গিয়েছে। পিসির অবস্থা আশঙ্কাজনক। পাঞ্জাব পুলিসের কাছে দোষীদের শাস্তির আবেদন করেন রায়না। আপাতত পরিবারের পাশেই থাকতে চান তিনি।
 

এদিকে রায়নার সঙ্গে বিবাদের পর চেন্নাই ফ্র্যাঞ্চাইজির কর্ণধার এন শ্রীনিবাসন বলেছিলেন, সাফল্য কিছু মানুষের মাথায় চড়ে বসে। আবার কিছু সময় পরই তিনি বয়ান বদল করে বলেন, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। যাবতীয় বিতর্কের অবসান ঘটিয়ে সুরেশ রায়না মন্তব্য করেন, "শ্রীনি স্যার আমার বাবার মতো। উনি আমাকে ছেলের মতোই স্নেহ করেন। ছেলেকে বাবা বকতেই পারে।"
 
এরপরেই রায়না দুবাইতে ফিরে দলের সঙ্গে যোগ দিতে পারেন বলে ইঙ্গিত পাওয়া যায়। কিন্তু এই জল্পনার মাঝেই CSK-এর হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। আবার কি আইপিএল-এ দেখা যাবে সুরেশ রায়নাকে? এই জল্পনা যখন দেশ জুড়ে তখনই প্র্যাকটিসের ভিডিয়ো পোস্ট করলেন তিনি। যা নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Suresh Raina (@sureshraina3) on

 

নেটিজেনদের একাংশ মনে করছেন, আইপিএল খেলতে শীঘ্রই দুবাই উড়ে যাবেন রায়না। যোগ দেবেন সিএসকে শিবিরেও। কারণ মনোমালিন্য যাই হোক না কেন সিএসকে শিবিরে তাঁর যে দরজা বন্ধ হয়নি সেটা নিজেই স্পষ্ট করেছেন সুরেশ রায়না।
 

আরও পড়ুন - IPL 2020: ৬ বলে, ৬ বোলারকে নকল করে ভাইরাল বুমরাহ

 

.