Yuvraj Singh অভিনীত ছবির ক্লিপ শেয়ার করলেন Wasim Jaffer! বোঝালেন MI-CSK-এর অবস্থান

ওয়াসিম জাফর (Wasim Jaffer) আবারও প্রমাণ করলেন কেন তিনি সোশ্যাল মিডিয়ার রাজা!

Updated By: Apr 10, 2022, 04:17 PM IST
Yuvraj Singh অভিনীত ছবির ক্লিপ শেয়ার করলেন Wasim Jaffer! বোঝালেন MI-CSK-এর অবস্থান
ওয়াসিম জাফর রয়েছেন নিজের মেজাজেই!

নিজস্ব প্রতিবেদন: জিততে যেন ভুলেই গিয়েছে আইপিএলের দুই সফল ফ্র্যাঞ্চাইজি- মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians, MI)) ও চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK)। চলতি আইপিএলে (IPL 2022) ব্যাক-টু-ব্যাক চার ম্যাচ হেরেছে টুর্নামেন্টের পাঁচবারের ও চারবারের চ্যাম্পিয়ন টিম। ক্রোড়পতি লিগে যেন অতীতের ছায়া হয়ে অবস্থান করছে চেন্নাই-মুম্বই (MI-CSK)। ১০ দলীয় লড়াইয়ে মুম্বই এখন পয়েন্ট টেবিলে ৯ নম্বরে। চেন্নাই তার ঠিক পরেই, ১০ নম্বরে। নেট রানরেটের নিরিখে এগিয়ে-পিছিয়ে দুই হেভিওয়েট দল।

ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer)। মিম শেয়ার করে বোঝাতে চাইলেন যে, এই দুই দলের মধ্যে এখন আর প্রতিদ্বন্দ্বিতা নেই! মুম্বই-চেন্নাই হাতে-হাত ধরে চলছে বন্ধু হয়ে। বিষয়টিকে আরও মজাদার করার জন্য় জাফর বেছে নেন ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত পাঞ্জাবি ছবি 'মেহন্দি শগনা দি' Mehndi Shagna Di। এই ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছিলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। ছবিতে ছিলেন যুবির বাবা যোগরাজ সিংও (Yograj Singh)। জাফর আবারও প্রমাণ করলেন কেন তিনি সোশ্যাল মিডিয়ার রাজা!

আরও পড়ুন: "Surya Namaskar": Mumbai Indians-এর তারকা ব্য়াটারে মোহিত Ravi Shastri

আরও পড়ুন:  Virat Kohli: বিরাট রাগে মাটিতে আছাড় মারলেন ব্যাট! কোহলির আউট নিয়ে বিতর্ক অব্যাহত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.