"Surya Namaskar": Mumbai Indians-এর তারকা ব্য়াটারে মোহিত Ravi Shastri

সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) অসাধারণ ইনিংসে মোহিত রবি শাস্ত্রী (Ravi Shastri)

Updated By: Apr 10, 2022, 03:39 PM IST
 "Surya Namaskar": Mumbai Indians-এর তারকা ব্য়াটারে মোহিত Ravi Shastri
সূর্যকুমারের ব্যাটে মোহিত শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) কাছে সাত উইকেটে হেরেই চলতি আইপিএলে (IPL 2022) ব্যাক-টু-ব্যাক চার ম্যাচ হেরে বসেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। হারের রাতেও উজ্জ্বল ছিলেন একমাত্র সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। ৩৭ বলে ঝোড়ো ৬৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। সূর্যকুমারের ব্যাটিংয়ে মোহিত হয়েছেন ভারতের প্রাক্তন হেডস্য়ার রবি শাস্ত্রী (Ravi Shastri)। মুম্বইয়ের তারকা ব্যাটারের ভূয়সী প্রশংসা করলেন শাস্ত্রী।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন, "সূর্যকুমার অবিশ্বাস্য় ইনিংস খেলেছে শেষ দুই ম্যাচে। কেকেআরের বিরুদ্ধে রত্নখচিত ইনিংস খেলেছিল গত ম্যাচে। আরসিবি-র বিরুদ্ধেও স্পেশ্যাল ইনিংস। আজকের ইনিংস সত্যিই স্পেশ্যাল। কারণ ও যখন ব্যাট করতে আসে, তখন ম্যাচে অনেক ওঠানামা হয়ে গিয়েছে। বিনা উইকেটে ৫০ থেকে ৮৯ রানে ৬ উইকেট পড়ে যাওয়া! সেখান থেকে সূর্য শেষ ৫ ওভারে যা ক্ষয়ক্ষতি করার করে দেয়। এরকম খেলা দেখে শুধু বলতে হয় সূর্য নমস্কার।"

সূর্যকুমারের ব্যাটে ভর করেই মুম্বই নির্দিষ্ট ওভারে বেঙ্গালুরুর বিরুদ্ধে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান তুলতে সমর্থ হয়েছিল। তিনি ব্যাট হাতে ক্রিজে দাঁড়াতে না পারলে মুম্বই ১০০ পার করত কিনা তা নিয়ে রীতিমতো সন্দেহ রয়েছে। সূর্যকুমারের হাত শক্ত করতে এসে তিলক বর্মা (০), কায়রন পোলার্ড (০) ও রমণদীপ সিং (৬) চূড়ান্ত ব্যর্থ হন। সূর্যর সঙ্গে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন আটে নামা জয়দেব উনাদকাট। ১৪ বলে ১৩ রানের ইনিংস খেলেন তিনি।

আরও পড়ুন: Sachin Tendulkar-Virat Kohli: '১৭০ সেঞ্চুরি এক ছবিতে'! দেখা হল সচিন-কোহলির

আরও পড়ুনHarshal Patel: ম্যাচের পরেই মর্মান্তিক খবর, বোন আর নেই! টিম বাসে না উঠে বাড়ি ফিরলেন হর্ষল

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.