রান আউট হওয়ার পর আক্রমের এমন রাগ দেখেছেন (ভিডিও)

কমেন্ট্রি বক্সে যতই ঠান্ডা স্বভাবের ওয়াসিম আক্রমকে দেখা যাক না কেন, ক্রিকেটার ওয়াসিম কিন্তু কিছুটা আলাদা। বোলার ওয়াসিমের স্যুইং, বাউন্সার, পেসের ভয় তো সবাই পেতো। ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট ছিল আক্রমের বল। কিন্তু ওয়াসিমের একটা ভিডিও দেখলে আপনার হাসি পাবে। রান আউট হওয়ার পর আক্রম পুরো রেগে ফায়ার হয়ে গেলেন যাকে বলে।

Updated By: Oct 24, 2016, 12:41 PM IST
রান আউট হওয়ার পর আক্রমের এমন রাগ দেখেছেন (ভিডিও)

ওয়েব ডেস্ক: কমেন্ট্রি বক্সে যতই ঠান্ডা স্বভাবের ওয়াসিম আক্রমকে দেখা যাক না কেন, ক্রিকেটার ওয়াসিম কিন্তু কিছুটা আলাদা। বোলার ওয়াসিমের স্যুইং, বাউন্সার, পেসের ভয় তো সবাই পেতো। ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট ছিল আক্রমের বল। কিন্তু ওয়াসিমের একটা ভিডিও দেখলে আপনার হাসি পাবে। রান আউট হওয়ার পর আক্রম পুরো রেগে ফায়ার হয়ে গেলেন যাকে বলে।

আরও পড়ুন- দৌড় বিভ্রাট- ৬ বলের মধ্যে রান আউট চার ক্যারিবিয়ান ব্যাটসম্যান

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটা ওয়ানডে-তে দারুণ ব্যাট করছিলেন ওয়াসিম। ৩৬ বলে ৩৩ রান করে যখন ওয়াসিম ছন্দে, তখনই রান আউট। আর ওই সময় পাকিস্তানের কেউ রান আউট মানে তাতে ইনজামাম উল হকের নামটা আসবেই। ওয়াসিম চেয়েছিলেন তিন রান নিতে, সহজেই হয়েও যেত। কিন্তু ইনজামাম তো ইনজামামাই। দৌড়ানোয় অনিহা! তাতেই ভুল বোঝাবুঝি, আক্রম রান আউট। আর রান আউট হওয়ার পর আক্রম যা করলেন, সেটাই এই ভিডিওটিতে দেখুন--

 

.