Virushka: মনের মানুষ Anushka-কে কোন প্রিয় জায়গায় গেলেন Virat Kohli? দেখলে চমকে যাবেন!

গত শনিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ৫৩ বলে ৫৮ রান করেছিলেন বিরাট। সেই সময় অনুষ্কাকে গ্যালারিতে প্রবল উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়।

Updated By: May 3, 2022, 11:15 PM IST
Virushka: মনের মানুষ Anushka-কে কোন প্রিয় জায়গায় গেলেন Virat Kohli? দেখলে চমকে যাবেন!
ভালবাসার মানুষকে সঙ্গে এ ভাবেই চমক দেন বিরাট কোহলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ব্যাটে বড় রান নেই। চারিদিকে প্রবল সমালোচনা চলছে। কিন্তু বিরাট কোহলি (Virat Kohli) আছেন নিজের খেয়ালে। একেবারে নিজের জগতে। চলতি আইপিএল-এ (IPL 2022) মাত্র একটা অর্ধ শতরান করলেও, তাঁর মুখ থেকে হাসি উধাও হয়ে যায়নি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সাজঘরে উল্লাস থেকে শুরু করে গ্লেন ম্যাক্সওয়েলে (Glenn Maxwell) বিয়ের অনুষ্ঠানে গিয়ে দিব্যি কোমড় দোলানো, সব চলছে। তবে এ বার তিনি ফিরে গেলেন তাঁর সবচেয়ে প্রিয় জায়গায়। তাঁর প্রিয়তমা অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে। কোথায় জানেন? জিমে। গা ঘামানোর জন্য!

হ্যাঁ মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়াতে এমনই পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে এই ‘পাওয়ার কাপল’ জিম করছেন। আরসিবি-র ক্রিকেটারদের সঙ্গে জৈব বলয়ে রয়েছেন অনুষ্কা। তিনিও তাঁর স্বামীর মতো শরীরচর্চাকে গুরুত্ব দেন। তা এহেন ‘ভিরুস্কা’ টিম হোটেলের জিমে গিয়ে শরীরচর্চা শুরু করে দিলেন।

সোশ্যাল মিডিয়ার রাজা বিরাটের এই পোস্টও যে বাকি পোস্টগুলোর মতো মুহূর্তে ভাইরাল হবে, সেটা তো বলার অপেক্ষা রাখে না। বিরাট লিখলেন, ‘প্রিয়তমার সঙ্গে আমার প্রিয় জায়গায়।’

ভিডিওতে দেখা যাচ্ছে বিরাট বরাবরের মতো ভারী ওজন তুলছেন। কিছুটা দূরে দাঁড়িয়ে হাল্কা ওজন তুলছিলেন অনুষ্কা। এর আগেও এক সঙ্গে শরীরচর্চা করার ভিডিও প্রকাশ করেছেন ‘কিং কোহলি’।

এ দিকে গত রবিবার ছিল অনুষ্কার জন্মদিন। ৩৫-এ পা দিলেন তিনি। স্ত্রীর জন্মদিনে আবেগঘন বার্তা দেন বিরাট। টুইটারে অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ যে তুমি জন্ম নিয়েছিলে। তুমি না থাকলে আমি যে কী করতাম জানি না। ভেতর থেকে তুমি যতটা ভাল, বাইরে থেকেও তাই। দিনটা খুব ভাল করে কাটাও তোমার সুন্দর প্রিয়জনের সঙ্গে।’ অনুষ্কা পাল্টা মন্তব্যে লেখেন, ‘তুমি আমার কথা ও হৃদয় দুটোই ফের চুরি করে নিলে।’

গত শনিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ৫৩ বলে ৫৮ রান করেছিলেন বিরাট। সেই সময় অনুষ্কাকে গ্যালারিতে প্রবল উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়।

আরও পড়ুন: AIFF vs Sports Ministry: প্রবল চাপে ফেডারেশনের সভাপতি Praful Patel! কিন্তু কেন? জানতে পড়ুন

আরও পড়ুন: AB de Villiers: একেবারে অন্য খেলায় টেনিস তারকা Ashleigh Barty-কে নিয়ে ফের মাঠে নামবেন ‘মিস্টার 360 ডিগ্রি’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.