Virat Kohli, Asia Cup 2022 : চোটগ্রস্থ শাহিনের দিকে এগিয়ে এলেন বিরাট, তারপর কী হল...?

Virat Kohli, Asia Cup 2022 : ডান হাঁটুর লিগামেন্টে চোট। আর এই চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিলেন শাহিন। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে প্রথমবার ১০ উইকেটে হারিয়ে দিয়েছিল পাক দল। ৩১ রানে ৩ উইকেট নিয়ে দলের জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন ২২ বছরের শাহিন।  

Updated By: Aug 26, 2022, 01:36 PM IST
Virat Kohli, Asia Cup 2022 : চোটগ্রস্থ শাহিনের দিকে এগিয়ে এলেন বিরাট, তারপর কী হল...?
মুহূর্ত। শাহিনের খবর নিচ্ছেন বিরাট। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাইশ গজের যুদ্ধে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের লড়াই থাকবেই। তবে মাঠের বাইরে দুই দলের তারকাদের বন্ধুত্ব অপরিসীম। সুনীল গাভাসকর(Sunil Gavaskar) -ইমরান খান (Imran Khan), কপিল দেব (Kapil Dev)-ওয়াসিম আক্রম (Wasim Akram)। কিংবা পরবর্তী সময় সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-ইনজামাম উল হক (Inzamam Ul Haq), শোয়েব আখতার (Shoaib Akhtar)-হরভজন সিং'দের (Harbhajan Singh) মাঠের বাইরের বন্ধুত্বের অনেক উদাহরণ সামনে এসেছে। এ বার এশিয়া কাপের (Asia Cup 2022) মহারণের আগে এমনই মহানুভবতার নজির গড়লেন বিরাট কোহলি (Virat Kohli)। অনুশীলন শেষ হতেই চোটগ্রস্থ শাহিন শাহ আফ্রিদি-র (Shaheen Shah Afridi) খবরাখবর নিলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। দুই মহাতারকার আলাপচারিতার ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে পিসিবি। 

ভিডিয়োতে দেখা গিয়েছে, শাহিন মাঠের ধারে মোবাইল নিয়ে ছিলেন। পায়ে সাপোর্ট লাগানো ছিল তাঁর। সেই সময় যুজবেন্দ্র চাহাল প্রথমে এসে তাঁর সঙ্গে দেখা করেন। এর পর শাহিনের সঙ্গে দেখা করেন বিরাট, ঋষভ পন্থ (Rishbah Pant) ও কেএল রাহুলও (KL Rahul)। তাঁর চোট সম্পর্কে জানতে চান। উদ্বেগও প্রকাশ করেন ভারতীয় দলের তারকারা। বাঁহাতি পাক পেসারকে ধরতে দেখা গিয়েছে পন্থ এবং চাহালকে।

                     The suspense is over Let's listen to the conversation between @iShaheenAfridi and @imVkohli #AsiaCup2022 pic.twitter.com/ttVYLrNtuO

আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022 :পাক মহারণের আগে কেন 'দাদা' ধোনিকে স্মরণ করলেন 'ভাই' কোহলি?

আরও পড়ুন: Virat Kohli , Asia Cup 2022: কোহলিকে বোলাররা আর ভয় পায় না! বিতর্কিত মন্তব্য করলেন ভারতের প্রাক্তন ওপেনার

Virat Kohli and Saheen Shah Afridi

এশিয়া কাপ থেকে চোটের জন্য ছিটকে গেলেও, শাহিন পাকিস্তান দলের সঙ্গেই রয়েছেন। সেইজন্য বিরাটের সঙ্গে তাঁর দেখা হয়ে গেল। এর আগে অবশ্য পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের সঙ্গে বিরাটের দেখা হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ বার পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শাহিন আফ্রিদি এবং ভারতীয় খেলোয়াড়দের সাক্ষাতের একটি ভিডিয়ো পোস্ট করেছে। 

ডান হাঁটুর লিগামেন্টে চোট। আর এই চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিলেন শাহিন। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে প্রথমবার ১০ উইকেটে হারিয়ে দিয়েছিল পাক দল। ৩১ রানে ৩ উইকেট নিয়ে দলের জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন ২২ বছরের শাহিন। কেএল রাহুল, রোহিত শর্মা ও বিরাটকে সাজঘরের পথ দেখিয়েছিলেন তিনি। এহেন শাহিন এ বার 'মাদার অফ অল ব্যাটেল'-এ নিজের দাপট দেখাতে পারবেন না। ফলে সেটা যে ভারতীয় দলের কাছে শাপে বর হবে সেটা আর বলার অপেক্ষা রাখে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.