রোহিতের যেমন ইডেন, বিরাটেরও ভাইজাগ!

আজ ভাইজাগে সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ খেলতে নেমেছে ভারত এবং নিউজিল্যান্ড। সিরিজ আপাতত ২-২। আজকের ম্যাচে যে জিতবে, সিরিজ জিতবেই তারাই। তাই ম্যাচ টানটান লড়াইয়েরও। এমনিতে ভারতের জন্য ভাইজাগের মাঠ বেশ পয়াও। কারণ, এই মাঠে ভারতীয় দল এর আগে পাঁচটি একদিনের ম্যাচ খেলেছে। এই পাঁচটি ম্যাচের মধ্যে ভারতীয় দল জিতেছে চারটেতেই। হারতে হয়েছে কেবল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।

Updated By: Oct 29, 2016, 03:05 PM IST
রোহিতের যেমন ইডেন, বিরাটেরও ভাইজাগ!

ওয়েব ডেস্ক: আজ ভাইজাগে সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ খেলতে নেমেছে ভারত এবং নিউজিল্যান্ড। সিরিজ আপাতত ২-২। আজকের ম্যাচে যে জিতবে, সিরিজ জিতবেই তারাই। তাই ম্যাচ টানটান লড়াইয়েরও। এমনিতে ভারতের জন্য ভাইজাগের মাঠ বেশ পয়াও। কারণ, এই মাঠে ভারতীয় দল এর আগে পাঁচটি একদিনের ম্যাচ খেলেছে। এই পাঁচটি ম্যাচের মধ্যে ভারতীয় দল জিতেছে চারটেতেই। হারতে হয়েছে কেবল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।

আরও পড়ুন দীপাবলির সেরা ১০ বাজির কোনটার সঙ্গে কোন বলিউড অ্যাক্টরের মিল আছে!

যদিও এসবের থেকেও ভালো খবর বিরাট কোহলির জন্য। কারণ, ভাইজাগের এই মাঠ মানেই বিরাট কোহলির ব্যাটে রানের বন্যা। এই মাঠে বিরাট আজকের আগে পর্যন্ত রান করেছেন ৩৩৪! হ্যাঁ, দেশের আর কোনও মাঠে বিরাট এত রান করেননি। রোহিতের যেমন ইডেন গার্ডেন। বিরাটেরও তেমন ভাইজাগের মাঠ। এই মাঠে আগের তিন ইনিংসে বিরাটের রান ১১৮, ১১৭ এবং ৯৯! বুঝতে পারছেন, ভাইজাগের মাঠ যেন তৈরিই হয়েছে বিরাটের জন্য। আজও কি বিরাটের ব্যাট থেকে আসবে বড় রানের ইনিংস? আশা করতেই পারেন।

আরও পড়ুন  আজই অভিষেক হওয়া জয়ন্ত যাদবকে চিনে নিন এক ঝলকে

.