WATCH | IND vs BAN: 'ভগবান'কে দেখতে ১৫ বছরের ভক্ত ৫৮ কিমি সাইকেল চালিয়ে কানপুরে!

Virat Kohli's Stardom: কোহলি দর্শনের জন্য় কিশোরের কীর্তি ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়।  

Updated By: Sep 27, 2024, 06:23 PM IST
 WATCH | IND vs BAN: 'ভগবান'কে দেখতে ১৫ বছরের ভক্ত ৫৮ কিমি সাইকেল চালিয়ে কানপুরে!
কোহলি দর্শনে ভক্তের পাগলামি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় ব্যাটিং সুপারস্টারের নাম বিরাট কোহলি (Virat Kohli)। বিরাট নিজেকে নিয়ে গিয়েছেন গগনচুম্বী উচ্চতায়। সর্বকালের অন্যতম সেরা ব্যাটার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। জনপ্রিয়তার নিরিখে বিশ্বের প্রথমসারির অ্যাথলিটদের মধ্যে বাইশ গজের 'কিং'। বছরের পর বছর ধরে কোহলি বন্দনায় মেতেছেন ফ্য়ানরা। আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, প্রিয় ক্রিকেটারকে স্পর্শ করার জন্য় প্রায়ই পিচে ঢুকে পড়েন তাঁরা। কেউ বা আবার সারা শরীরে কোহলির নাম-মুখ খোদাই করিয়ে নেয়! কোহলি অনেকের চোখেই 'ভক্তের ভগবান'। ভারত-বাংলাদেশ (IND vs BAN) দু' ম্যাচের টেস্ট সিরিজের, দ্বিতীয় তথা শেষ টেস্ট খেলতে নেমেছে কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে। 

আরও পড়ুন: ৩৫ ওভারেই কানপুরে দিন শেষ! স্টেডিয়ামে আক্রান্ত হয়ে হাসপাতালে টাইগার রবি

শুক্রবার কোহলির সেরকমই এক ভক্তের সন্ধান পাওয়া গেল। যাঁর নাম কার্তিকেয়। তবে সেই ভক্তের বয়স মাত্র ১৫ বছর। কার্তিকেয় নেটপাড়ায় ভাইরাল হয়ে গেল তার কীর্তিতে। উত্তর প্রদেশর উন্নাও শহর থেকে কানপুর পর্যন্ত ৫৮ কিমি পথ সে সাইকেল চালিয়ে এল কোহলির খেলা দেখতে। জানা গিয়েছে এদিন ভোর চারটের সময় সে কোহলি দর্শনের জন্য়, বাড়ি থেকে সাইকেল চালানো শুরু করেছিল। তার স্টেডিয়ামে আসতে সময় লেগে গিয়েছে প্রায় ১১টা। কার্তিকেয়র কাছে প্রশ্ন করা হয়েছিল যে, তার বাবা-মা কি তাকে এই কাজের জন্য় অনুমতি দিয়েছিলেন? দশম শ্রেণির কার্তিকেয় জানায় যে, তাকে কেউ আটকায়নি। 

এদিন খেলার যবনিকা পতন হয় ৩৫ ওভারের পরেই! মধ্য়হ্ণ ভোজের বিরতির ঠিক পরেই খেলা বন্ধ হয়ে যায়। প্রথম সেশনের পর আর মাত্র পাঁচ ওভারই করা গেল। আবহাওয়ার পূর্বাভাস ছিলই যে, শুক্র- রবি, টানা তিনদিন কানপুর থাকবে মেঘাচ্ছন্ন! ভিলেন হতে চলেছে সেই বৃষ্টি! জানা গিয়েছিল প্রথম দিন ১০০ শতাংশ মেঘাচ্ছন্ন থাকবে আকাশ। সকালের দিকে ৬৫ শতাংশ বৃষ্টির সম্ভাবনাও ছিল। মন্দ আলো এবং তুমুল বৃষ্টির জোড়া দাপটেই কানপুরে প্রথম দিনের খেলা শেষপর্যন্ত গড়াল না।  

এদিন টস জিতে রোহিত শর্মা ব্য়াটিংয়ের আমন্ত্রণ জানিয়ে ছিলেন নাজমুল হোসেন শান্তদের। বাংলাদেশ দিনের শেষে ৩ উইকেট হারিয়ে ১০৭ রান তুলেছে। দুই ওপেনার জাকির হাসান (০) ও শাদমান ইসলাম (২৪) শিকার হন আকাশ দীপের। চারে নামা অধিনায়ক শান্ত ৩১ রান করে ফিরে যান। রবিচন্দ্রন অশ্বিনের শিকার হয়েছেন তিনি। ক্রিজে আছেন-মোমিনুল হক (৪০) ও মুশফিকুর রহিম (৬)। 

আরও পড়ুন: জিজি-র ছেড়ে যাওয়া সংসারে বাজবে DJ! চেন্নাইয়ের ডেরায় ঢুকে কলকাতার বিরাট শিকার

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 
 

.