Virat Kohli's 100th Test: বিশেষভাবে সক্ষম সমর্থককে টি-শার্ট দিয়ে মন জিতলেন 'কিং কোহলি'

মানবিক বিরাট কোহলি। 

Updated By: Mar 7, 2022, 03:17 PM IST
Virat Kohli's 100th Test: বিশেষভাবে সক্ষম সমর্থককে টি-শার্ট দিয়ে মন জিতলেন 'কিং কোহলি'
মুহূর্ত। প্রিয় সমর্থক ধরমবীরকে টি-শার্ট দিচ্ছেন বিরাট কোহলি।

নিজস্ব প্রতিবেদন: ওঁর নাম ধরমবীর পাল। দেশে-বিদেশে ভারতীয় দলের হয়ে গলা ফাটানোর জন্য সুধীর ছাড়াও এই বিশেষভাবে সক্ষম সমর্থক মাঠে উপস্থিত থাকেন। টিম ইন্ডিয়ার সঙ্গে তাঁর জড়িয়ে থাকা নতুন ঘটনা নয়। সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, রাহুল দ্রাবিড়ের সময় থেকে এই পাগল সমর্থক শারীরিক বাধা উপেক্ষা করে মাঠে আসছেন। মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে বিরাট কোহলি সবাই ওঁকে এক নামে চেনে। সেই ধরমভীর এ বার তাঁর 'কিং কোহলি'র কাছ থেকে টি-শার্ট উপহার পেলেন। স্বভাবতই এই দৃশ্য দেখার পর নেটিজেনদের মন জয় করে নিয়েছেন বিরাট। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেল। 

টিম বাসে ওঠার সময় অন্যান্য সমর্থকের সঙ্গে ভারতীয় দলকে উজ্জীবিত করতে সেখানে উপস্থিত ছিলেন বিশেষভাবে সক্ষম ধরমবীর। সেটা বিরাটের নজর এড়ায়নি। নিজে থেকে এগিয়ে আসেন। আর একটি নিজের জার্সি নামাঙ্কিত টি-শার্ট তুলে দেন সেই ভক্তের হাতে। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। পরে টুইটারে ধরমবীর সেই ভিডিও পোস্ট করেন। 

ভিডিওতে দেখা গিয়েছে, মোহালিতে টিম ইন্ডিয়ার বাসের কাছে ছিলেন ওই সমর্থক। বাস থেকে নেমে তাঁকে একটি জার্সি দিয়ে চলে যান বিরাট। পরে ধরমবীর লিখেছেন, 'আমাদের জীবনের এটা দুর্দান্ত দিন। ১০০ তম টেস্টে নিজের জার্সি উপহার দিলেন বিরাট।' পরে বিরাটের পাশে দাঁড়িয়ে তোলা ছবিও টুইট করেন তিনি।

বিরাটের শততম টেস্ট স্মরণীয় করে রাখল টিম ইন্ডিয়া। মোহালিতে মাত্র তিন দিনের মধ্যে শ্রীলঙ্কাকে ইনিংস ও ২২২ রানে হারিয়ে দিল রোহিত শর্মার ভারত। সেই সঙ্গে টেস্ট সিরিজে ১-০ এগিয়ে গেল 'মেন ইন ব্লু' ব্রিগেড। ভারতের ইনিংসের ৫৭৪/৮ (ডিক্লেয়ার) স্কোরের জবাবে শ্রীলঙ্কার প্রথম ইনিংস শেষ হয়ে গিয়েছিল মাত্র ১৭৪ রানে। প্রতিপক্ষকে কোনওরকম রেয়াত না করে ফলো অন করান রোহিত শর্মা। দ্বিতীয় ইনিংসে ১৭৮ রানে শেষ হয়ে যায় শ্রীলঙ্কা। 

আরও পড়ুন: ICC Women’s World Cup 2022, INDWvsPAKW : বাইশ গজের বাইরে একরত্তিকে নিয়ে মা-মাসিদের খুনসুটি

আরও পড়ুন: ICC Women’s World Cup 2022, INDWvsPAKW : চারটি ক্যাচ, একটি স্টাম্পড আউট! দুরন্ত Richa; মেয়েকে নিয়ে গর্বিত বাবা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.