পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে খেলছেন না কোহলি!

অ্যাডিলেডে প্রস্তুতি ম্যাচ ছাড়াই মাঠে নামবেন বিরাট কোহলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 11, 2020, 04:57 PM IST
পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে খেলছেন না কোহলি!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ১২ দিনে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি মিলিয়ে ৬টি ম্যাচ খেলে কি ক্লান্ত ভারত অধিনায়ক বিরাট কোহলি! তৃতীয় টি টোয়েন্টি ম্যাচ শেষে বিরাট কোহলির কাছে জানতে চাওয়া হয়েছিল, গোলাপি বলে তিন দিনের প্রস্তুতি ম্যাচে তিনি কি খেলবেন? এই প্রশ্নের উত্তরে বিরাট কোহলি বলেছিলেন, সবে টি-টোয়েন্টি সিরিজ শেষ হল। বিশ্রাম নিয়ে পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেব।

আরও পড়ুন- সিডনিতে সচিনের অপরাজিত ২৪১, পাঁচ দিন ধরে একটাই গান শুনেছিলেন মাস্টার ব্লাস্টার

শুক্রবার থেকে সিডনির ড্রামোয়নে ওভালে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে শেষ পর্যন্ত না খেলার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেড ওভালে বিদেশের মাটিতে প্রথম দিন-রাতের টেস্ট খেলতে নামবে টিম ইন্ডিয়া। তার আগে তিন দিনের দিন-রাতের প্রস্তুতি ম্যাচ ছিল এটি। অ্যাডিলেড ওভালে ভারতীয় ক্রিকেট দল দ্বিতীয় দিন রাতের টেস্ট ম্যাচটি খেলবে। ২০১৯ সালের নভেম্বরে ইডেন গার্ডেন্সে প্রথম পিঙ্ক বলে টেস্ট খেলে টিম ইন্ডিয়া। অ্যাডিলেডে প্রস্তুতি ম্যাচ ছাড়াই মাঠে নামবেন বিরাট কোহলি।

 

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন বিরাট কোহলি। ২০২১ সালের জানুয়ারি মাসেই বিরাট-অনুষ্কার পরিবারে আসছে নতুন অতিথি। সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে চান তিনি।

আরও পড়ুন- তিন বছর কেটে গেল, বিবাহবার্ষিকীতে আবেগঘন বার্তা বিরাটের

.