Virat Kohli: ক্যাপ্টেনসি ছাড়তেই চাননি কোহলি! সামনে এল এবার চাঞ্চল্যকর রিপোর্ট

বিসিসিআই কোহলিকে ৪৮ ঘণ্টা সময় দিয়েছিল অধিনায়কত্বের পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য।

Updated By: Dec 9, 2021, 02:58 PM IST
Virat Kohli: ক্যাপ্টেনসি ছাড়তেই চাননি কোহলি! সামনে এল এবার চাঞ্চল্যকর রিপোর্ট
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: ২০২৩ সালে ভারতের মাটিতে বিশ্বকাপ। ক্রিকেটের শো-পিস ইভেন্টের কথা মাথায় রেখেই রোহিত শর্মার (Rohit Sharma) হাতে একদিনের দলের দায়িত্ব তুলে দিয়েছে বিসিসিআই (BCCI)। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজ থেকেই দলকে নেতৃত্ব দেবেন 'হিটম্যান'। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাটে অধিনায়কত্ব ছেড়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। তখন থেকেই শোনা যাচ্ছিল যে এবার ৫০ ওভারের ফরম্যাটেও অধিনায়ক হিসেবে 'হিটম্যান'এর নাম ভেসে বেড়াচ্ছিল। অবশেষে সেই খবরে সিলমোহর দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় ক্রিকেট বোর্ড। 

আরও পড়ুন: Ashes 2021: অপরাজিত সেঞ্চুরি Travis Head এর, গাবা টেস্টে চালকের আসনে অস্ট্রেলিয়া

এর মাঝেই এক চাঞ্চল্যকর রিপোর্ট সামনে এসেছে। জানা যাচ্ছে যে, বিসিসিআই কোহলিকে ৪৮ ঘণ্টা সময় দিয়েছিল অধিনায়কত্বের পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য। কিন্তু কোহলি সেই রাস্তায় না হাঁটায় ভারতীয় ক্রিকেট বোর্ড ৪৯ তম ঘণ্টায় সিদ্ধান্ত জানিয়ে দেয়। বলা ভাল কোহলিতে ছেঁটে ফেলে। বিসিসিআই-এর থেকে সেভাবে কোনও বিবৃতিও দেওয়া হয়নি। ট্যুইটারে কয়েক লাইনে ব্যাপারটা বুঝিয়ে দেওয়া হয়েছে। বিসিসিআই লেখে, "সর্বভারতীয় জাতীয় নির্বাচক কমিটি রোহিত শর্মাকে ওয়ানডে ও টি-২০ দলের ক্যাপ্টেন হিসাবে বেছে নিয়েছে। তাঁর নেতৃত্বেই দল এগিয়ে যাবে।" শাস্ত্রী-কোহলি যুগের অবসানের সঙ্গেই যে, বোর্ড রাহুল-রোহিত যুগের সূচনা করছে, সেই ইঙ্গিত স্পষ্ট। কোহলির ওপর ক্যাপ্টেনসি ছাড়ার জন্য যে চাপ দেওয়া হয়েছিল, তা দিনের আলোর মতোই পরিস্কার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.