Virat Kohli: রক্তাক্ত মুখ, নাকে ব্যান্ডেজ! এ কী অবস্থা বিরাটের?

তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করার পর ভক্তরা চিন্তিত হয়ে পড়েছিলেন। আঘাতের লক্ষণ থাকা সত্ত্বেও, তাঁকে ছবিতে হাসতে দেখা যায়। পাশাপাশি ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘আপনার অন্য লোকটিকে দেখা উচিত’।

Updated By: Nov 28, 2023, 06:27 PM IST
Virat Kohli: রক্তাক্ত মুখ, নাকে ব্যান্ডেজ! এ কী অবস্থা বিরাটের?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি ইনস্টাগ্রামে একটি চমকপ্রদ ছবি দিয়ে ভক্তদের নজর কেড়েছেন বিরাট কোহলি। ছবিতে তাকে সাদা টি-শার্টে দেখা গিয়েছে। যদিও চমক ছিল অন্য জায়গায়। ছবিতে দেখা গিয়েছে তার মুখে আঘাত লেগেছে এবং তাঁর নাকে একটি ব্যান্ড-এইড লাগানো ছিল।

আঘাতের লক্ষণ থাকা সত্ত্বেও, তাঁকে ছবিতে হাসতে দেখা যায়। পাশাপাশি ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘আপনার অন্য লোকটিকে দেখা উচিত’। এই পোস্টটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বর্তমান প্রজন্মের ক্রিকেট আইকন কী ইঙ্গিত দিতে পারেন সে সম্পর্কে কৌতূহল সৃষ্টি করেছে।

আরও পড়ুন: Lionel Messi Marriage: বিশ্বজয়ীর দাম্পত্যের মাঠে বিপক্ষের গোল! আলাদা হচ্ছেন মেসি-আন্তোনেলা

তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করার পর ভক্তরা চিন্তিত হয়ে পড়েছিলেন।

তবে চিন্তার কোনও কারণ নেই। কোহলিকে পুমা ইন্ডিয়ার সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং করতে দেখা গিয়েছে। এই মেকআপ, সম্ভবত, শুটিং একটি অংশ হিসাবে করা হয়েছিল।

আরও পড়ুন: KKR | IPL 2024 Auction বাংলাদেশিদের জায়গা নেই কলকাতায়, রাসেল-নারিনদের রেখে দিল শাহরুখের দল!

২০২৪ সালের আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মরসুমের জন্য তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দলের হয়েই খেলা চালিয়ে যাবেন এমন ঘোষণার ঠিক পরেই বিরাট কোহলির এই পোস্ট আসে। আইপিএল ২০২৪ মিনি নিলামের আগে রবিবার RCB তাদের খেলোয়াড় ধরে রাখার তালিকায় বিরাটের নাম নিশ্চিত করে। পরের মাসে এই নিলামের দিন নির্ধারিত হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.