Virat Kohli On Strike Rate Critics: '১৫ বছর ধরে এমনিই...'! বিস্ফোরক কোহলি, মুখ বন্ধ করে দিলেন সমালোচকদের

Virat Kohli lashes out at strike rate critics ahead of T20 World Cup 2024: বিরাট কোহলি এবার একহাত নিলেন সমালোচদের। দুরন্ত ইনিংসের পর বন্ধ করে দিলেন মুখ।

Updated By: Apr 28, 2024, 08:34 PM IST
Virat Kohli On Strike Rate Critics: '১৫ বছর ধরে এমনিই...'! বিস্ফোরক কোহলি, মুখ বন্ধ করে দিলেন সমালোচকদের
আহমেদাবাদে মারমুখী বিরাট কোহলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএল (IPL 2024) থেকে প্রায় বিলীন হতে চলা রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru) জ্বলে উঠল আচমকাই। রবিবার দিনের প্রথম ম্য়াচে আরসিবি নয় উইকেটে হারিয়ে দিল গুজরাত টাইটান্সকে (Gujarat Titans)। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্য়াট করে শুভমন গিলরা তুলেছিলেন তিন উইকেটে ২০০ রান। জবাবে বিরাট কোহলি (৪৪ বলে অপরাজিত ৭০) (Virat Kohli) ও উইল জ্য়াকস (৪১ বলে অপরাজিত ১০০) (Will Jacks) বেদম পিটিয়ে চার ওভার হাতে রেখে ম্য়াচ বার করে আনেন।

আরও পড়ুন: WATCH | Rinku Singh: ভূতের গল্প শুনলেই 'সাহসী' রিঙ্কু...! উল্কির ঘড়িতে ২:২০-র কী বিশেষ তাৎপর্য?

আইপিএলে ১০ ম্য়াচে ৫০০ রান করা বিরাটের মাথাতেই রয়েছে অরেঞ্জ ক্য়াপ। কিন্তু তাঁর স্ট্রাইক রেট ১৫০-এর নীচেই। সম্প্রতি সমালোচকরা বিরাটকে জোড়া ইস্য়ুতে বিদ্ধ করেছেন। এক) বিরাটের কম স্ট্রাইক রেট। দুই) ব্য়াটিং মায়েস্ত্রো স্পিনারদের বিরুদ্ধে পারছেন না খেলতে। এদিন খেলা শেষের পর বিরাট ধুয়ে দিলেন সমালোচকদের। খেলা শেষে বিরাট সম্প্রচারকারী চ্য়ানেলের সঙ্গে কথা বলেছিলেন।

বিরাট বলেন, 'সত্য়ি বলতে এসব নিয়ে আমি ভাবিত নই। আমার মনে হয়, যারা এই স্ট্রাইক রেট নিয়ে কথা বলছে বা আমি স্পিনের বিরুদ্ধে খেলতে পারছি না বলছে, তারা এসব পরিসংখ্য়ান নিয়ে কথা বলতেই ভালোবাসে। আমার কাছে দলের জন্য় ম্য়াচ জেতাই শেষ কথা। আর ঠিক এই কারণেই ১৫ বছর ধরে প্রতিদিন কাজটা করে আসছি। দলের জন্য় আমরা জিতি। আমি নিশ্চিত নই যে, যারা বক্সে বসে খেলা নিয়ে কথা বলছে তারা আমার পরিস্থিতিতে এসেছে কিনা! আমার কাজটা করে যাওয়াই আমার লক্ষ্য়। মানুষ খেলা নিয়ে নিজেদের ধারণা এবং অনুমান সম্পর্কে কথা বলতেই পারে। তবে যারা প্রতিদিন এই কাজ করে এসেছে, তারাই জানে যে কত ধানে কত চাল! যা চলছে এসব আমার কাছে স্মৃতির মতো।' 

আইসিসি বলে দিয়েছে যে, ১ মে ডেডলাইন। আসন্ন টি-২০ বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলিকে, তার মধ্য়ে দলের তালিকা দিতে হবে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে। দ্রুত রোহিত শর্মা বসবেন অজিত আগরকরের নির্বাচক কমিটি ও দ্রাবিড়ের সঙ্গে। তারপরেই বেছে নেওয়া হবে ১৫ সদস্য়ের স্কোয়াড। রিঙ্কু দলে থাকবেন তা এখনই বলে দেওয়া যায়। মনে করা হচ্ছে বিরাট-রোহিতকে দেখা যেতে পারে ওপেনার হিসেবে।
 
আরও পড়ুন: এ কী করলেন ঈশান! আগেই বোর্ড কেড়েছে চুক্তি, ফের চরম শাস্তি পেলেন ক্রিকেটার

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.