পাগড়ি পরে বিরাট কোহলি, ভারতীয় অধিনায়কের ছবি ভাইরাল

বিরাট কোহলি এবার আচমকা নতুন অবতারে হাজির। 

Updated By: Apr 18, 2019, 12:49 PM IST
পাগড়ি পরে বিরাট কোহলি, ভারতীয় অধিনায়কের ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদন :  আট ম্যাচ খেলে তিনি করেছেন ২৭৮ রান। গড় ৩৪.৭৫। অর্থাত্, তাঁর পারফরম্যান্স নিয়ে কোনও কথা ওঠার কথা নয়। কিন্তু বেঙ্গালুরু দলটা কিছুতেই দল হয়ে উঠতে পারছে না। বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্সরা সর্বোতভাবে চেষ্টা করছেন। কিন্তু দলকে কিছুতেই জয়ের রাস্তায় ফেরাতে পারছেন না। আটটা ম্যাচ খেলে সাতটায় হার বেঙ্গালুরুর। সাত নম্বর ম্যাচে জয় এসেছিল বটে। বেঙ্গালুরুর সমর্থকরা তখন ভেবেছিলেন, হাল ফিরতে পারে এবার। কিন্তু পরের ম্যাচেই আবার মুখ থুবড়ে পড়ল তাঁদের প্রিয় দল। এখন প্লে-অফের আশাও প্রায় নেই বললেই চলে।

আরও পড়ুন-  বিশ্বকাপের দল! ১৫ নয় ১৬ জনে ভরসা রবি শাস্ত্রীর

এরই মধ্যে বিরাট কোহলির বিরুদ্ধে আবার অভিযোগ, তিনি পার্টি করছেন। দল যখন হারের চোটে জেরবার তখন তিনি সস্ত্রীক পার্টিতে মেতে রয়েছেন। এসব কথা অবশ্য কোনওদিনই বিরাটকে স্পর্শ করে না। তিনি নিজের মেজাজে চলেন। এখনও তাই। মুম্বইয়ের বিরুদ্ধে হারের পর বিরাটের মুখেও যেন হতাশার সুর ছিল। বলেছিলেন, গত দুই ম্যাচে যেভাবে খেললাম এখন সেভাবেই খেলে যেতে হবে। নিজেদের খেলাটা উপভোগ করতে হবে। চাপের মুখে টিকে থাকাটাই আসল। হাফ-চান্স হলেও নিতে হবে। 

আরও পড়ুন-  চাপের মুখে সিদ্ধান্ত বদল! বিশ্বকাপের ভারতীয় দলে স্ট্যান্ড-বাই ঋষভ-রায়াড়ু

সেই বিরাট কোহলি এবার আচমকা নতুন অবতারে হাজির। হাত জোর করে। মাথায় পাগড়ি বেঁধে। প্রার্থনার ভঙ্গিতে। ভারতীয় অধিনায়কের এই নতুন রূপ দেখে অনেকেই অবাক। 

.