Virat Kohli-র কোন মহানুভবতায় এখনও মজে রয়েছেন Mohammed Siraj?

বন্ধুত্ব এখনও অটুট।

Updated By: Feb 18, 2022, 05:31 PM IST
Virat Kohli-র কোন মহানুভবতায় এখনও মজে রয়েছেন Mohammed Siraj?
মুহূর্ত। বিরাট কোহলিকে জড়িয়ে ধরছেন সিরাজ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ সিরাজের জীবনের সব থেকে বড় চমকের দিন কোনটি? কেন তিনি এখনও বিরাট কোহলির প্রতি মজে রয়েছেন? সেটাই জানালেন এই জোরে বোলার।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তাঁর আইপিএল জগতে প্রবেশ। কেরিয়ারের শুরুর দিকে হায়দরাবাদে খেলতে গিয়েছিল আরসিবি। সেই সময় সিরাজের বাড়িতে আচমকাই চলে আসেন কোহলি।

Siraj

আরও পড়ুন: Ranji Trophy 2021-22: অভিষেকেই ত্রিশতরান! কলকাতার বুকে বিশ্ব রেকর্ড গড়লেন বিহারের Sakibul Gani

আরও পড়ুন: Exclusive, WT20: Rohit-Virat-দের জন্য কোন বিশেষ উদ্যোগ নিলেন Sourav-Dravid?

সিরাজের বলছিলেন, “এক দিন রাতে আরসিবি দলের সবাইকে আমার বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ করেছিলাম। হোটেল থেকে সরাসরি বাড়ি চলে যাই। যখন কোহলিকে ফোন করি তখন ও জানায়, ঘাড়ে প্রচণ্ড ব্যথার কারণে ও আসতে পারছে না। আমি ওকে বলি বিশ্রাম নিতে।“

তবে কোহলি যে মজা করেছিলেন সেটা সিরাজ বুঝতে পেরেছিলেন কয়েক ঘণ্টা পর। এখনও সেই মুহূর্ত নিয়ে ভাবতে বসলে অবাক হয়ে যান এই তরুণ। সিরাজ যোগ করলেন,“সব অতিথিরা আসার সময় হঠাৎ বিরাট ভাইকে গাড়ি থেকে নামতে দেখলাম। পিপি (পার্থিব পটেল) ভাই, যুজবেন্দ্র চাহাল ভাই সবাই ছিল। কিন্তু ওকে দেখা মাত্রই দৌড়ে গিয়ে জড়িয়ে ধরি। আমার জীবনের সব থেকে বড় চমক ছিল ওটা, কারণ কোহলি বলেছিল ও আসতে পারবে না।“

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.