ফাইনালের আগে গর্জে উঠলেন বিরাট!

আর মাত্র কয়েক ঘণ্টা পরই শুরু হবে আপিএল ৯-এর মেগা ফাইনাল। আর আগে ফের গর্জে উঠলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর  অধিনায়ক বিরাট কোহলি। সাংবাদিক বৈঠকে নিজের দলের জেতার ব্যাপারে ১০০ শতাংশ কনফিডেন্স দেখান তিনি। বলেন, "এই মুহূর্তে একটাই কথা মাথায় আসছে, একাগ্রতা।"

Updated By: May 29, 2016, 09:49 AM IST
ফাইনালের আগে গর্জে উঠলেন বিরাট!

ওয়েব ডেক্স : আর মাত্র কয়েক ঘণ্টা পরই শুরু হবে আপিএল ৯-এর মেগা ফাইনাল। আর আগে ফের গর্জে উঠলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর  অধিনায়ক বিরাট কোহলি। সাংবাদিক বৈঠকে নিজের দলের জেতার ব্যাপারে ১০০ শতাংশ কনফিডেন্স দেখান তিনি। বলেন, "এই মুহূর্তে একটাই কথা মাথায় আসছে, একাগ্রতা।"

আদ বেঙ্গালুরুর চেন্নাসামী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স। এবারের আইপিএল-এর কঠিনতম ম্যাচ হতে চলেছে এটি হলে মত ক্রিকেট বিশেষজ্ঞদের।

একদিকে, প্রতিপক্ষ সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারের দুরন্ত ফর্ম, অন্যদিকে তাদের জেতার খিদে। এই দুয়ের মাঝে কোহলি ব্রিগেড নিজেদের টেম্পারমেন্ট কতটা ধরে রাখতে পারবে এখন সেটাই দেখার।

এবারের আপিএল-এ কোহলির নিজের ও ডিভিলিয়ার্সের ফর্ম নিয়ে অনেকটাই নিশ্চিন্ত তিনি। বোলিং বিভাগও যথেষ্ট উন্নত। এই পরিস্থিতিতে গতকাল তিনি বলেন, "আমরা সব বিভাগেই ভালো খেলছি। ফলে, আমাদের উপর দর্শকরাও খুশি।"

.