মুম্বইয়ের লোকাল ট্রেনে রবি শাস্ত্রী! ভারতীয় দলের কোচ সম্পর্কে নিজেদের অবস্থান বোঝালেন সমর্থকরা

লোকাল ট্রেনে ভ্রমনকারী সেই ব্যক্তি আদতে কে তা জানা যায়নি।

Updated By: Nov 7, 2018, 01:01 PM IST
মুম্বইয়ের লোকাল ট্রেনে রবি শাস্ত্রী! ভারতীয় দলের কোচ সম্পর্কে নিজেদের অবস্থান বোঝালেন সমর্থকরা

নিজস্ব প্রতিনিধি : যুবরাজ সিংয়ের সেই বিজ্ঞাপনের কথা নিশ্চয়ই আপনাদের মনে রয়েছে! যব তক্ বল্লা চল রাহা হ্যায়, ঠাট হ্যায়। অর্থাত্, ব্যাট যতদিন চলছে, সব ঠিকঠাক চলছে। ব্যাট চলা বন্ধ হলেই...। দেশ হোক বা বিদেশ, যতদিন জয় আসছে আশেপাশে সব কিছু ভাল। সমর্থকদের শুভেচ্ছা, ভালবাসা, প্রশংসা উড়ে আসবে হু হু করে। যে মুহূর্তে দল মুখ থুবরে পড়বে, চারপাশ অন্ধকার। ক্রিকেটাররা এমন পরিস্থিতি আঁচ করতে পারেন। বাস্তবে যখন-তখন এমন হতে পারে, তাঁরা জানেন। আর সমর্থকরা! তাঁরাও জানেন, কখন দলের ক্রিকেটার ও কোচকে মাথায় তুলতে হয়! আর কখনও মাথায় থেকে নামিয়ে মাটিতে ফেলতে হয়! তারই যেন আভাস দিয়ে রাখলেন টিম ইন্ডিয়ার ভক্তরা।

আরও পড়ুন-  বরাত জোরে বাঁচলেন গাভাসকর-মঞ্জরেকর!

রবি শাস্ত্রী ভারতীয় দলের কোচ হওয়ার পর নানা মহল থেকে নান রকম মন্তব্য উড়ে এসেছিল। কিন্তু কোনও মন্তব্য বা আলোচনাই শেষমেশ শাস্ত্রীর কোচ হওয়া আটকাতে পারেনি। শাস্ত্রী কোচ হওয়ার পরও অবশ্য আলোচনা থামেনি। এবার সমর্থকরা শাস্ত্রীর ব্যাপারে নিজেদের অবস্থান বুঝিয়ে দিলেন। একখানা ছবি নিয়ে যাবতীয় আলোচনা। দেখা যাচ্ছে, মুম্বইয়ের লোকাল ট্রেনে চেপে ভ্রমন করছেন রবি শাস্ত্রী। ভারতীয় ক্রিকেট দলের কোচ কি না লোকাল ট্রেনে! প্রথম দেখায় সেই ছবি আপনাকেও চমকে দিতে পারে। এক সেকেন্ডের জন্য মন হতে পারে, তিনি সত্যিই রবি শাস্ত্রী! কিন্তু ক্ষণিকে ভ্রম ভাঙবে। আসলে তিনি রবি শাস্ত্রীর মতো দেখতে একজন।

আরও পড়ুন-  ২০১৬ থেকে টানা টি-২০ সিরিজ জয়, অপ্রতিরোধ্য ভারতের সামনে কুপোকাত উইন্ডিজ

লোকাল ট্রেনে ভ্রমনকারী সেই ব্যক্তি আদতে কে তা জানা যায়নি। তবে আপাতত সোশ্যাল মিডিয়ায় রবি শাস্ত্রীর মতো দেখতে এই ব্যক্তির ছবি ভাইরাল। আর সমর্থকরাও বুঝিয়ে দিলেন, আদতে কোচ রবি শাস্ত্রীকে নিয়ে তাঁরা ঠিক কী ভাবেন! যেমন কেউ একজন লিখলেন, রবি শাস্ত্রীজি এবার মুম্বইয়ের লোকাল ট্রেনে। দেখুন, তিনি কতটা মাটির কাছাকাছি থাকা মানুষ! আর আপনারা এখনও তাঁর চরিত্রের উপর সন্দেহ করছেন! রবি শাস্ত্রীর মতো দেখতে সেই ব্যক্তিকে নিয়ে রীতিমতো মজার আলোচনা শুরু হয়ে গেল। অনেকে আবার পরোক্ষভাবে বলে গেলেন, সামনেই ২০১৯ বিশ্বকাপ। সেখানে ভারতীয় দল খারাপ পারফর্ম করলে শাস্ত্রীকে শেষ পর্যন্ত লোকাল ট্রেনেই ফিরে যেতে হবে হয়তো। তবে সব কিছুই হল মজার ছলে। 

.