Salman Butt: Vikram Rathour হোক ভারতের কোচ! চাইছেন প্রাক্তন পাক অধিনায়ক

রাঠোর ভারতের হয়ে হাফ ডজন টেস্ট ও সাতটি ওয়ানডে খেলেছেন ১৯৯৬-১৯৯৭ সালে।

Updated By: Aug 23, 2021, 01:17 PM IST
Salman Butt: Vikram Rathour হোক ভারতের কোচ! চাইছেন প্রাক্তন পাক অধিনায়ক

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপের পরেই (T20 World Cup 2021) ভারতীয় দলের হেড কোচ হিসেবে রবি শাস্ত্রীর (Ravi Shastri) মেয়াদ শেষ হচ্ছে। শোনা যাচ্ছে যে ফের একবার শাস্ত্রীকেই বিরাটদের মাথায় বসাতে পারে বিসিসিআই। কিন্তু তেমনটা নাও হতে পারে। শাস্ত্রীর বদলে অন্য কেউও ভারতীয় দলের দায়িত্বে আসতে পারেন। তবে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটসম্যান সলমন বাট (Salman Butt) চাইছেন ভারতীয় দলের হেড কোচ হিসেবে দায়িত্ব নিক বিক্রম রাঠোর। এই মুহূর্তে যিনি বিরাটদের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন।

বাট তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, "যেই হেড কোচ হোক না কেন, তাঁর সঙ্গে প্লেয়ারদের একটা মেলবন্ধন থাকা দরকার। তবেই সেই স্বাচ্ছন্দ্য আসবে। রবি শাস্ত্রীর উত্তরসূরী হতে পারেন বিক্রম রাঠোর। উনি দারুণ স্টাইলিশ প্লেয়ার ছিলেন নিজে। এই মুহূর্তে দলের ব্যাটিং কোচও। দল যখন এত শক্তিশালী, তাহলে ব্যাটিং কোচের প্রয়োজন নেই। রাঠোরের দলের সঙ্গে ইতিমধ্যেই একটা তালমেল হয়ে গিয়েছে। আমার মনে হয় উনি হেড কোচ হতে পারে টি-২০ বিশ্বকাপে শাস্ত্রীর মেয়াদ শেষ হওয়ার পরেই। যদি না কোনও বিদেশি কোচ আবেদন না করে থাকেন।"

আরও পড়ুন: Bundesliga: নতুন কোচের অধীনে রেকর্ড করে লিগে প্রথম জয় পেল Bayern Munich

রাঠোর ভারতের হয়ে হাফ ডজন টেস্ট ও সাতটি ওয়ানডে খেলেছেন ১৯৯৬-১৯৯৭ সালে। আন্তর্জাতিক ক্রিকেট রাঠোরের কেরিয়ার দীর্ঘায়িত না হলেও তিনি কিন্তু পঞ্জাব ও হিমাচল প্রদেশের হয়ে দীর্ঘদিন খেলেছেন। ২০১৯ সালে ভারতের বিশ্বকাপ বিপর্যয়ের পর সঞ্জয় বাঙ্গারের বদলে ভারতের ব্যাটিং কোচ হিসেবে নিযুক্ত হন। তাঁর কাজের প্রশংসা হয়েছে সর্বত্র।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.