বিজয় হাজারে ট্রফি মনীশ, উথাপ্পাদের কাছে আইপিএলের ড্রেস রিহার্সাল

রবিন উথাপ্পা থেকে মনীশ পান্ডে। বিজায় হাজারে ট্রফিতে খেলতে আসা কর্নাটক টিমে কলকাতা কানেকশন অনেক। গত কয়েক মরশুমে আইপিএলে নাইট রাইডার্স দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এই দুই ব্যাটসম্যান। ইডেন কার্যত উথাপ্পাদের কাছে সেকেন্ড হোম। নতুন উইকেট দেখে কিছুটা চমকেও গিয়েছেন মনীশ পান্ডেরা। আইপিএলে নিলামে ট্রেন্ট বোল্ট, ক্রিস ওকসদের নিয়েছে কেকেআর। ইডেনের উইকেটে বোল্টরা সাহায্য পাবেন বলে মনে করেন পান্ডে।

Updated By: Feb 25, 2017, 09:44 AM IST
বিজয় হাজারে ট্রফি মনীশ, উথাপ্পাদের কাছে আইপিএলের ড্রেস রিহার্সাল

ওয়েব ডেস্ক: রবিন উথাপ্পা থেকে মনীশ পান্ডে। বিজায় হাজারে ট্রফিতে খেলতে আসা কর্নাটক টিমে কলকাতা কানেকশন অনেক। গত কয়েক মরশুমে আইপিএলে নাইট রাইডার্স দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এই দুই ব্যাটসম্যান। ইডেন কার্যত উথাপ্পাদের কাছে সেকেন্ড হোম। নতুন উইকেট দেখে কিছুটা চমকেও গিয়েছেন মনীশ পান্ডেরা। আইপিএলে নিলামে ট্রেন্ট বোল্ট, ক্রিস ওকসদের নিয়েছে কেকেআর। ইডেনের উইকেটে বোল্টরা সাহায্য পাবেন বলে মনে করেন পান্ডে।

আরও পড়ুন ইডেনে দুদিন অনুশীলন করে শনিবার বিজয় হাজারে ট্রফিতে নামছেন ধোনি

নাইট দলে এবার আন্দ্রে রাসেলের না থাকা যে বড় ধাক্কা সেটা মেনে নিয়েছেন মনীশ। আর কয়েক মাস পরই আইপিএল। খেলতে হবে সেই ইডেনেই। এবারের বিজয় হাজারে ট্রফিটা তাই মনীশ, উথাপ্পাদের কাছে আইপিএলের ড্রেস রিহার্সাল।

আরও পড়ুন  ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার জল্পনা উড়িয়ে দিলেন স্বয়ং ওয়েন রুনি

.