আফ্রিদির ঘরের জানলা থেকে ঠিক কী দেখা যায়!

কোনও কোনও মানুষ থাকেন যারা আম আদমির আগে এতটাই আগ্রহের বিষয় থাকেন তাঁরা কী করেন, কী দেখেন সবই খবর হয়ে যায়। এই পাকিস্তানে যেমন শাহিদ আফ্রিদি। টি২০ বিশ্বকাপে বিপর্যয়ের পর আফ্রিদিকে নিয়ে দেশজুড়ে সমালোচনা। তবু আফ্রিদিকে নিয়ে ক্রেজ কিছুতেই কমে না। আসলে আফ্রিদি নামটাই এমন মাহাত্ম্য পাক মুলুকে।

Updated By: Apr 27, 2016, 01:55 PM IST
আফ্রিদির ঘরের জানলা থেকে ঠিক কী দেখা যায়!

ওয়েব ডেস্ক: কোনও কোনও মানুষ থাকেন যারা আম আদমির আগে এতটাই আগ্রহের বিষয় থাকেন তাঁরা কী করেন, কী দেখেন সবই খবর হয়ে যায়। এই পাকিস্তানে যেমন শাহিদ আফ্রিদি। টি২০ বিশ্বকাপে বিপর্যয়ের পর আফ্রিদিকে নিয়ে দেশজুড়ে সমালোচনা। তবু আফ্রিদিকে নিয়ে ক্রেজ কিছুতেই কমে না। আসলে আফ্রিদি নামটাই এমন মাহাত্ম্য পাক মুলুকে।

আফ্রিদি ক দিন আগে মজা করে এক পাক টেলিভিশনে জানান অনেকেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানা কথা জানতে চান। তিনি এবার তাঁর জীবনের সব ব্যক্তিগত কথা শেয়ার করবেন। এমনটাই সেই পাক চ্যানেলে বলেন এই বিখ্যাত অলরাউন্ডার। জানা নেই সেই প্রুতিশ্রুতি রক্ষা করতেই এই টুইট কি না। আফ্রিদি এই প্রথমবার তাঁর ঘরের ছবি টুইটারে পোস্ট করলেন। বুম বুম লিখলেন, তাঁর ঘরের জানলা থেকে কী সুন্দর ছবি ধরা পড়ে। সেই পোস্টের সঙ্গে ছবি দিয়েছেন আফ্রিদি।

 

.