Umran Malik, IPL 2022: কীভাবে শ্রীনগর এক্সপ্রেস’-কে সামলাবেন? মজার জবাব দিলেন Sunil Gavaskar

এখনও পর্যন্ত ৯ ম্যাচে ১৫টি উইকেট নিয়ে ফেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের এই তরুণ পেসার।  

Updated By: May 2, 2022, 05:44 PM IST
 Umran Malik, IPL 2022: কীভাবে শ্রীনগর এক্সপ্রেস’-কে সামলাবেন? মজার জবাব দিলেন Sunil Gavaskar
উমরানকে আটকানোর উপায় বাতলে দিলেন সানি।

নিজস্ব প্রতিবেদন: অনাবৃত ও ঘাসে ভরা বাইশ গজ। এর সঙ্গে যোগ হয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের চার বিশ্বত্রাস পেস বোলার। অ্যান্ডি রবার্টস, জোয়েল গার্নার, ম্যালকম মার্শাল ও মাইকেল হোল্ডিং। এখানেই শেষ নয়। সেই সময় দাপিয়ে বেড়াচ্ছিলেন আর দুই খুনে জোরে বোলার। ইংল্যান্ডের বব উইলিস ও অস্ট্রেলিয়ার ডেনিস লিলি। সুনীল গাভাসকর (Sunil Gavaskar) ওঁদের বিরুদ্ধে অনায়সে বিনা হেলমেটেই খেলেছেন। তবে চলতি আইপিএল-এ (IPL 2022) প্রতি ম্যাচে আগুন ঝারানো উমরান মালিককে (Umran Malik) দেখে এহেন সানি ব্যাটারদের অদ্ভুত পরামর্শ দিলেন।

বেশ মজা করে সানি বলেন , “উমরানকে যদি নিরাপদে সামলাতে চাও, তবে একরান নিয়ে নন-স্ট্রাইকার প্রান্তে চলে যাও।“

অবশ্য কিছুক্ষণ পর গাভাসকর নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যাটারদের একটা উপায়ও বলে দিয়েছেন, যাতে ‘শ্রীনগর এক্সপ্রেস’-এর মোকাবিলা করা যায়।

সিনিয়র গাভাসকর যোগ করেছেন, “উমরানকে স্টাম্প দেখতে দিও না। তিনটি স্টাম্পই কভার করে খেল, যাতে বল করার সময় ও বুঝতে না পারে কোথায় অফ-স্টাম্প আছে আর কোথায় লেগ স্টাম্প।“

এখনও পর্যন্ত ৯ ম্যাচে ১৫টি উইকেট নিয়ে ফেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) এই তরুণ পেসার। ফলে প্রতি ম্যাচেই উমরান বেগুনি টুপির দাবি জানাচ্ছেন।

আরও পড়ুন: Russia Ukraine War, Wimbledon: Nadal, Djokovic একজোট হয়ে আয়োজকদের বিরুদ্ধে সরব হলেন! কিন্তু কোন ইস্যুতে?

আরও পড়ুন: Yuvraj Singh: Team India-র কোন তারকার ফিটনেস নিয়ে প্রশ্ন তুলে বিতর্কে যুবরাজ? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.